জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নায়কদের থেকে বয়সে ছোট অভিনেত্রীদের পর্দার রোমান্স নতুন কোনও ব্যাপার নয়। শাহরুখ, সলমান, অক্ষয় থেকে শুরু করে ভারতের একাধিক হিরোকে দেখা যায় তাঁদের থেকে ২০ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গেও কাজ করতে। এমনকী একদা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যে, তাঁর সঙ্গে পরবর্তীতে রোমান্স করতেও দেখা গেছে অভিনেতাদের। তবে এই ব্যাপারে এবার আপত্তি জানিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী দীঘি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Pori Moni: লুকোচুরি শেষ, এবার ধরা দিতেই হবে পরীমণিকে...


শিশু শিল্পী হিসেবে পর্দায় হাজির হয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। অভিনয় করছেন বেশকিছু চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টে। কাজ করেছেন বর্তমান সময়ের বেশ কিছু নায়কের সঙ্গে। অনেকের সঙ্গে কাজ করলেও বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেননি তিনি। যদিও এক সময়ে শিশুশিল্পী হিসেবে এই নায়কের সঙ্গে স্ক্রিনশেয়ারের সুযোগ হয়েছিল এই তারকার। কেন শাকিবের সঙ্গে বর্তমানে কাজ করা হচ্ছে না দীঘির? 


সম্প্রতি একটি আড্ডায় দীঘি জানান, শাকিব খানের সঙ্গে রোমান্স করতে চান না তিনি। অভিনেত্রী বলেন, ‘‘শাকিব আঙ্কেলের সঙ্গে ‘চাচ্চু আমার চাচ্চু’ সিনেমা হয়েছে। মানুষ আমাকে সেভাবে দেখেছে। ওই জায়গা থেকে মনে হয়, শাকিব আঙ্কেলের সঙ্গে রোমান্স করা আমার জন্য ঠিক হবে না। ’’ তবে যদি এমন কোনো চরিত্র পান, যেখানে প্রেম নেই- এমন কোনো গল্প হলে শাকিবের বিপরীতে কাজ করতে পারেন দীঘি।


আরও পড়ুন- Saswata Chatterjee: 'কারাগার'-খ্যাত শাওকীর সিরিজে শাশ্বত, এবার বাংলাদেশে অভিনেতা...


সেটা নিশ্চিত করে অভিনেত্রী বলেন, ‘চরিত্রের প্রয়োজনে ওইরকম কোনো সম্পর্ক দেখানো হয় না, যেখানে প্রেম নেই— এমন কোনো গল্প হলে ভেবে দেখব। একদম কমার্শিয়াল সিনেমা, প্রেম-রোমান্স করা ঠিক হবে না।’ শুধু শাকিব নয়, জায়েদ খানের সঙ্গেও রোমান্স করতে চান না দীঘি। তাদের দু’জনকেই আঙ্কেল বলে সম্বোধন করেন অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, ‘জায়েদ খানের সঙ্গেও সম্ভব নয়। কারণ তাকেও চাচ্চু বলে ডাকি।’


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)