নিজস্ব প্রতিবেদন : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দিলীপ কুমার। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে বুধবার ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিপোর্টে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। বুধবার বুকে সংক্রমণ নিয়ে তাঁকে মুম্বইয়ের ওই হাসপাতালে ভর্তি করা হয়। দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেল থেকে বুধবার এই খবর জানান ফয়জল ফারুকি। এই ফয়জল ফারুকিই দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেল সামলান। তিনিই অভিনেতার অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আনেন।


আরও পড়ুন : সোনু সুদের সঙ্গে সম্পর্ক, ফের বিতর্কে কঙ্গনা


ফয়জল লেখেন, বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে দিলীপ কুমারকে। বর্ষীয়ান অভিনেতাকে সুস্থ করতে প্রত্যেকের প্রার্থনা কাম্য বলেও আবেদন করেন ফয়জল।


দেখুন সেই টুইট...


 



গত বছর আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই বলিউড অভিনেতা। প্রায় এক সপ্তাহ হাসপাতালে রেখে তাঁর চিকিত্সা হয়। সেই সময় দিলীপ কুমারকে দেখতে তাঁর বাড়িতে ছুটে যান শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া-রা।


আরও পড়ুন : সইফের সঙ্গে দীপিকার রিলের প্রেম, চটে গেলেন করিনা


‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘কর্মা’-র মত একাধিক আইকনিক সিনেমায় অভিনয় করেন দিলীপ কুমার।  ১৯৯৮ সালে শেষবারের মত বড় পর্দায় দেখা যায় বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাকে। ১৯৯৪ সালে দাদাসাহেব ফলকে পুরস্কারে সম্মানিত করা হয় দিলীপ কুমারকে। ২০১৫ সালে পান পদ্ম বিভূষণ সম্মান। দিলীপ কুমার যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই রইল জি ২৪ ঘণ্টা ডট কম-এর তরফে।