নিজস্ব প্রতিবেদন : ফের মা হতে চলেছেন অভিনেত্রী তথা মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়। এর আগে ডিম্পির সাড়ে ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। আপাতত এই খবরে খুশি রায় ও গঙ্গোপাধ্যায় পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিক্ত অভিজ্ঞতা নিয়ে রহুল মহাজনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর ২০১৫ সালে দ্বিতীয়বারের জন্য কলকাতার ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পি। তারপর থেকে রোহিতের সঙ্গে সুখে ঘরকন্যা করছেন মডেল, তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। ২০১৬ সালে প্রথমবার মা হন ডিম্পি। মেয়ের নাম রাখেন রিয়ানা। এরপর ফের একবার সুখবর দিতে চলেছেন ডিম্পি। নিজের ইনস্টা হ্যান্ডেলে ডিম্পি নিজেই তাঁর বেবি বাম্পের ছবি শেয়ার করেন। প্রসঙ্গত, এই মুহূর্তে দুবাইতে রয়েছেন ডিম্পি। 


আরও পড়ুন-কীভাবে সদাশিব রাও ভাও হয়ে উঠলেন অর্জুন কাপুর? দেখুন এই মেকওভার ভিডিয়ো




আরও পড়ুন-শশী কাপুরকে বাঁচাতে খলনায়ককে কামড়ে দিয়েছিলেন ছোট্ট সইফ!  জানেন ঠিক কী ঘটেছিল...



আরও পড়ুন- 'বব বিশ্বাস'-এর ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ, 'না খুশ' সিনেপ্রেমীরা


প্রসঙ্গত ২০১০ সালে একটি টেলিভিশনের রিয়েলিটি শোয় 'স্বয়ম্বর' যোগ দেওয়ার পরই রাহুল মহাজনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কলকাতার মেয়ে ডিম্পি। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই শুরু হয় অশান্তি। রাহুল মহাজনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন ডিম্পি। শেষপর্যন্ত ২০১৫ সালে রাহুল-ডিম্পির বিবাহবিচ্ছেদ হয়। পরবর্তীকালে ছেলেবেলার বন্ধু তথা ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ডিম্পি। ২০১৫ সালে বিয়ে করেন রোহিত ও ডিম্পি। ২০১৬ সালে তাঁদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।