কীভাবে সদাশিব রাও ভাও হয়ে উঠলেন অর্জুন কাপুর? দেখুন এই মেকওভার ভিডিয়ো

 তুলনা হচ্ছে অর্জুন-রণবীরের অভিনয় দক্ষতারও। 

Updated By: Dec 1, 2019, 07:40 PM IST
কীভাবে সদাশিব রাও ভাও হয়ে উঠলেন অর্জুন কাপুর? দেখুন এই মেকওভার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আশুতোষ গোয়ারিকর পরিচালিত ছবি পানিপথ। যে ছবিতে মারাঠা বীর সদাশিব রাওয়ের ভূমিকায় দেখা যাবে অর্জুন কাপুরকে। ইতিমধ্যেই এই ছবিতে অর্জুন কাপুরের লুক নিয়ে অনেকেই রণবীর সিংয়ের 'বাজিরাও মস্তানি'র লুকের সঙ্গে তুলনা টানছেন। তুলনা হচ্ছে অর্জুন-রণবীরের অভিনয় দক্ষতারও। 

তবে কীভাবে নিজেকে মারাঠা বীর সদাশিব রাওয়ের মতো করে সাজিয়ে তুলেছিলেন অর্জুন। সম্প্রতি এই ছবির জন্য নিজের মেকওভার নিজেই প্রকাশ্যে এনেছেন অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিজের সেই মেকওভারের ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে পরিচালক আশুতোষ গোয়ারিকর নিজে দাঁড়িয়ে থেকে অর্জুনের মেকওভার করাচ্ছেন।

আরও পড়ুন-প্রয়াত টুইঙ্কেল খান্নার দিদিমা, শেষ শ্রদ্ধা জানাতে হাজির ঋষি কাপুর, সানি দেওল, দেখুন সমস্ত ছবি ও ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন- 'বব বিশ্বাস'-এর ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ, 'না খুশ' সিনেপ্রেমীরা

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে আশুতোষ গোয়ারিকরের এই ছবি 'পানিপথ'-এর ট্রেলার। যেখানে মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাও-এর চরিত্রে দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে। কৃতী শ্যাননকে দেখা যাচ্ছে সদাশিব রাওয়ের স্ত্রী পার্বতী বাঈ-এর চরিত্রে। অন্যদিকে পানিপথ-এর ট্রেলরে যিনি সবচেয়ে বেশি নজর কাড়লেন তিনি হলেন আহমেদ শা আবদালি অর্থাত সঞ্জয় দত্ত। পানিপথ-এর যুদ্ধে কীভাবে মুখোমুখি হলেন সদাশিব রাও এবং আহমেদ শা আবদলি, তার সুন্দর ছবি ফুটে উঠেছে এই ট্রেলারে। 

তবে এই ছবির ট্রেলার দেখলে আপনারও হয়ত 'বাজিরাও মস্তানি' এবং 'পদ্মাবত'-এর কথা মনে পড়ে যাবে। ট্রেলারে অনেকেই অর্জুন কাপুরের সঙ্গে 'বাজিরাও মস্তানি'র রণবীর সিং এবং সঞ্জয় দত্তের সাজপোশাক দেখলে আপনার মনে পড়বে 'পদ্মাবত'-এর রণবীর সিং অর্থত আলাউদ্দিন খলজির সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন।