নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা', গানটি ব্যাপক হারে ভাইরাল হয়েছে। যেদিকে কান পাতা হচ্ছে, সেখানেই শোনা যাচ্ছে সেই 'টুম্পা' গান। এবার এই গানটিকেই নতুন রূপ দিয়েছেন সৌম্যদীপ সৎপতি। যিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের অনুরাগী। সৌম্যদীপের নতুন মোড়কে লেখা 'টুম্পা' গান নিজের ফেসবুকে শেয়ারও করছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌম্যদীপ সৎপতির লেখা নতুন 'টুম্পা' ভার্সন শেয়ার করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় লিখেছেন, যদি যদি টুম্পা গানের লিরিক মাইকেল মধুসূদন দত্ত লিখতেন তবে কেমন হত সেটি? দেখা যাক। এটি আবার গানের মূল গীতিকার দীপাংশু আচার্যকে ট্যাগ করেছেন পরিচালক। 


মধুসূদন দত্তের স্টাইলে লেখা টুম্পা গানটি ঠিক কেমন?  ''ফুলশয্যা-রাত্রিশেষে প্রথম প্রভাতে/ পত্নী যবে ছাড়ি মোরে গেলা, ডিঙাইয়া/ গবাক্ষে; কহো টুম্পা, হে পুঁচকি সোনা---/কোন মন্ত্রবলে প্রেস্টিজের পাংচার/  হল মেরামত? কিসে হৈল রদ, রেলে/ মুণ্ডদান? কী কৌশলে, দিবাস্বপ্নে হায়, /করিয়াছি পণ আমি খৈনি ছাড়িবার/ তব হাম্পি আশে, তব নাসিকা ঘর্ষণে?...'' এখানেই শেষ নয় কিন্তু আরও আছে, দেখে নিন...


আরও পড়ুন-হুগলিতে আগাম জন্মদিন পালন, নিজের হাতে কেক খাইয়ে অনুরাগীদের মন জিতলেন দেব


Just brilliant! Dipangshu Acharya dyakh যদি টুম্পা গানের লিরিক মাইকেল মধুসূদন দত্ত লিখতেন তবে কেমন হত সেটি? দেখা...

Posted by Srijit Mukherji on Friday, 11 December 2020

ভাইরাল হওয়া টুম্পা গানটি আর ৫ জনের মতই যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বেশ পছন্দ হয়েছে তা বলাই বাহুল্য। কিছুদিন আগেই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়েতে তাঁর এবং রুদ্রনীল ঘোষের সঙ্গে টুম্পা গানে নাচতে দেখা যায় সৃজিতকে। সেটিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।


আরব দে চৌধুরি ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ রেস্ট ইন প্রেম'-এর গান এটি । আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে তা আরও জনপ্রিয় হয়েছে । বর্তমানে পুজো প্যান্ডেল থেকে বিয়েবাড়ি, পিকনিক থেকে গেট টুগেদার সবেতেই সর্বত্র বেজেই চলেছে এই গান ।


আরও পড়ুন-যুবানের বয়স ৩ মাস, শুভশ্রীকে মাতৃত্বের শুভেচ্ছা রাজের