নিজস্ব প্রতিবেদন : একদিকে যেমন 'ভারত'-এর শুটিং করছেন, তেমনি নতুন নতুন ফটোশুটে ভক্তদের হৃদয়েও ঝড় তুলছেন দিশা পাটানি। বছরের শুরুতে যেমন 'বাগি টু'-তে অভিনয় করে দর্শকদের হৃদয় জিতে নিয়েছিলেন, বছর শেষেও অব্যাহত রাখলেন সেই ধারা। তবে এবার অভিনয় দিয়ে নয়, বিকিনি শুটে ঝড় তুললেন দিশা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চুপি চুপি অর্জুনের বাড়িতে, ধরা পড়ে গেলেন মালাইকা
'খেয়ে, ঘুমিয়ে না জলে নেমে সাঁতরে, নতুন বছর কেমন করে কাটাবেন? এই প্রশ্ন করেই সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন দিশা। যেখানে সাদা রঙের বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা যায়। পছন্দের নায়িকার ওই ছবি দেখে ভক্তদের হৃদয়ে ঝড় উঠতে শুরু করে। বলিউড অভিনেত্রী ওই ছবি শেয়ার করার পরই তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। 


আরও পড়ুন : মধুচন্দ্রিমায় গিয়ে বরফের রাজ্যে জমে উঠল প্রিয়াঙ্কা-নিকের খুনসুটি, দেখুন


দেখুন দিশা পাটানির সেই ছবি...


 




এদিকে সলমন খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার 'ভারত'-এর শুটিং শুরু করেছেন টাইগার শ্রফের বান্ধবী। জীবনে প্রথমবার সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে হচ্ছে বলেও নিজের মনের ভাব প্রকাশ করেন দিশা। 
এদিকে দিশা যখন সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে উচ্ছ্বসিত, সেই সময় টাইগার ব্যস্ত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর সিক্যুয়েল নিয়ে। পাশাপাশি হৃত্বিক রোশনের সঙ্গেও আরও একটি সিনেমার শুটিং টাইগার এই মুহূর্তে শুরু করেছেন বলে শোনা যাচ্ছে।