নিজস্ব প্রতিবেদন: বিগ বসে গিয়ে তিনি সকলের মন জয় করে নিয়েছেন। সলমনেরও প্রিয় পাত্র হয়ে উঠেছিলেন। কত নারীর হৃদয়ে ঝড় তুলেছিলেন তিনি তাও কারোর অজানা নয়। মাঝপথে বাড়ির জন্য মন খারাপে ঘর ছেড়ে বেরিয়েও যান, আবার ফেরেন দর্শকের চাহিদায়। এসবের মধ্যে অবশ্য সকলেরই দাবি বিগ বসের ঘর ছেড়ে তিনি না বের হলে বিগ বস সিজন ১৪-র চ্যাম্পিয়ন নাকি তিনিই হতেন। তবে তিনি ছিলেন দ্বিতীয় স্থানে। এতক্ষণে বুঝেই গিয়েছেন নিশ্চয়ই কার কথা বলছি। রাহুল বৈদ্য (Rahul Vaidya), যাঁর ফ্যান ফলোয়িং এখন আকাশছোঁয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: কঠিন সময়ে ফ্যাশন ইন্ডাস্ট্রির পাশে দাঁড়ানোর আর্জি Jaya Ahsan-র


বিগ বস জিতে ফিরেই বান্ধবী দিশা পারমারের সঙ্গে চুটিয়ে সময় কাটিয়েছেন রাহুল। মুক্তি পেয়েছে তাঁর কন্ঠে নতুন গানও, যে মিউজিক ভিডিওর নায়িকা দিশা পারমার (Disha Parmar)। দুজনকে একসঙ্গে পেয়েছেন তাঁদের ফ্যানেরা। এবার নতুন শুরু। রাহুল এবার খতরোঁ কে খিলাড়িতে অংশ নেবেন। বান্ধবী দিশার মন খারাপ , তাই তিনি রাহুলকে ছাড়তে মোটেও রাজি নন। বেল্ট দিয়ে বেধে রেখেছেন নিজের কাছে। বিশ্বাস করছেন না, দেখুন এই ভিডিও। রাহুল নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দিশা মজা করে কুছ কুছ হোতা হ্যায় ছবির সংলাপ বলেছেন -তুসি যা রহে হো, তুসি না যাও...তাঁদের PDA ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


 



আরও পড়ুন:মুম্বইয়ের রাস্তায় হাতে হাতে খাবার তুলে দিলেন শ্রীলঙ্কান সুন্দরী Jacqueline


কেপটাউনে শুটিং হবে খতরোঁ কে খিলাড়ি-র। বুকে ভয় নিয়েই পাড়ি দিলেন রাহুল। জল আর সাপে বেশ ভয় রাহুলের, আর খতরোঁ কে খিলাড়ি-তে স্টান্টসের জন্য তাঁকে তো ফেস করতেই হবে। যদিও প্রিয় তারকাকে প্রতি নিয়ত জোড় দিচ্ছেন তাঁর ফ্যানেরা। এখন শুধু রিয়্যালিটি শো শুরুর অপেক্ষা।