নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ক্রমাগত জটিল হচ্ছে দিশা সালিয়ানের মৃত্যু রহস্যও। মনে করা হচ্ছে দিশার মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর ঘটনা। এবার দিশার মৃত্যু নিয়ে প্রশ্ন তুললেন আন্ধেরির বিধায়ক অমিত সতম। এবং এবিষয়ে মুম্বইয়ের ডেপুটি কমিশনার অফ পুলিসকে লেখা চিঠিতে বেশকিছু প্রশ্ন করেছেন বিজেপি বিধায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক লিখেছেন, ''দিশার মৃত্যুকে আত্মহত্যা বলেই ঘোষণা করা হয়েছে তবে এবিষয়ে আমার বেশকিছু প্রশ্ন রয়েছে।'' আন্ধেরিক বিধায়ক এবিষয়ে যে পয়েন্টগুলো উল্লেখ করেছেন, তার মধ্যে রয়েছে...


আরও পড়ুন-মৃত্যুর পর দিশা সালিয়ানের নগ্ন দেহ উদ্ধার হয়েছিল? ময়নাতদন্তের রিপোর্ট ঘিরে জল্পনা


  • দিশাকে কি ধাক্কা মেরে বহুতল থেকে কেউ ফেলে দিয়েছিল? নাকি দিশা নিজেই ঝাঁপ দিয়েছিলেন? ঘটনার ফরেন্সিক তদন্ত কি হয়েছে? ঘটনার সঠিক সময় কোনটা?

  • দিশা কি মৃত্যুর আগে কোনও পার্টিতে যোগ দিয়েছিল? এর উত্তর হ্যাঁ হলে, তাহলে সেই পার্টিতে কারা কারা ছিলেন? দিশার কল রেকর্ড কি চেক করা হয়েছিল? দিশা ২৪ ঘণ্টার মধ্যে কার কার সঙ্গে কথা বলেছিলেন?

  • যেখানে ঘটনা ঘটেছে, সেই বিল্ডিংয়ের সিসিটিভি ফুটেজ কি খতিয়ে দেখা হয়েছিল? সেখানে কারা শেষপর্যন্ত দিশার সঙ্গে ছিলেন? কারা কারা ওই ফ্ল্যাটে গিয়েছিল?

  • দিশার মৃত্যুর পর ওই বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী, প্রতিবেশী, ওই বিল্ডিংয়ের অন্যান্যা বাসিন্দাদের বক্তব্য কি রেকর্ড করা আছে?

  • দিশার ভিসেরা কি সংরক্ষিত আছে? যদি থাকে তাহলে সেটা আবারও পরীক্ষা করা হোক। তাতে তাঁর পরিস্থিতি, মৃত্যুর সময় সহ একাধিক বিষয় স্পষ্ট হয়ে যাবে।



আরও পড়ুন-মৃত্যুর আগে বন্ধুদের সঙ্গে পার্টি করছিলেন দিশা সালিয়ান, সামনে এল সেই ভিডিয়ো!



প্রসঙ্গত, সম্প্রতি দিশার পার্টির একটি ভিডিয়ো ভাইরাল হয়, দাবি করা হয়, ওই ভিডিয়োটি দিশার মৃত্যুর আগে পার্টি করার ভিডিয়ো। যদিও এটি সত্যিই সেই পার্টির ভিডিয়ো কিনা, তা যাচাই করা যায়নি। পাশাপাশি সম্প্রতি মুম্বই পুলিসের ডিসিপি বিশাল ঠাকুর বলেছেন, তাঁরা দিশার ভিসেরা রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছেন।


আরও পড়ুন-বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গায় সাজলেন 'দিয়া অউর বাতি হাম' অভিনেত্রী প্রাচী