নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। একইসঙ্গে আক্রান্ত তাঁর বাবা মাও। জি ২৪ঘণ্টা ডিজিটালের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন- বাবা মা সহ তিনিও আক্রান্ত। তিনজনেই রয়েছেন হোম কোয়ারেন্টিনে। তাঁর বাবা ও মা দুজনেই ভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন, বাবা সম্পূর্ণ উপসর্গহীন ছিলেন। মা ও মেয়ের কোভিড ধরা পড়ার পর বাবার টেস্ট করানো হয়। মায়ের শরীর কিছুটা খারাপ ছিল তবে এখন ভালো আছেন তিনজনেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:'কপিল শর্মা শো' খ্যাত কাপল Sugandha-Sanket র বিয়ে, রইল সব ছবি


দিতিপ্রিয়ার শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে, তাই সেটুকুই শরীর খারাপ রয়েছে। পপকর্ণ অর্থাৎ তাঁর পোষ্যকে নিয়েই দিন কাটছে তাঁর। তবে শারীরিকভাবে বেশ দুর্বল। তাই শুয়ে, বসে, বই পড়েই সময় কাটাচ্ছেন অভিনেতা। বাড়িতে রয়েছেন তাঁর মাসি। তিনিই সব খাবারের ব্যবস্থা করছেন, তিনিও রয়েছেন আইসোলেশনে। রাণী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)-র শুটিং কিছুটা আগে করা ছিল, সেই ব্যাঙ্কিং দিয়ে চলছে সম্প্রচার। কিছুটা ভয়েস ওভার দিয়ে কিছুটা ম্যানেজ করা হচ্ছে শুটিং। 


আরও পড়ুন:৩৯-এ পা Koel Mallick-র, টলি ক্যুইনের জন্মদিনে শুভেচ্ছার বন্যা



চারিদিকে প্রচুর খবর দেখছেন তাই আর নিজে কাউকে বিভ্রান্ত করতে চান নি, ফ্যানদের উদ্বেগ বাড়াতে চান নি দিতিপ্রিয়া। তাই সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেন নি। যাঁদের সংস্পর্শে এসেছিলেন তাঁদের সাবধান করেছিলেন, জানিয়েছিলেন টেস্ট করিয়ে নেওয়ার কথা। বাড়িতে বসে সারাদিন খারাপ খবর পাচ্ছেন, মন খারাপ, উদ্বেগ বাড়ছে। তাই সকলকে সাবধানে থাকার পরামর্শ দিলেন রানিমা। কোভিড প্রোটোকল মেনে চলার পাশাপাশি মাস্ক পরা, স্যানিটাইজ করা বাধ্যতামূলক বললেন দিতিপ্রিয়া। 'ভাল আছি, সেরে উঠছি, একটু দুর্বল, দ্রুত কাজে ফিরব', ফ্যানদের আশ্বস্তও করেন তিনি।