সৌমিতা মুখোপাধ্যায়: সব প্রেম কি পূর্ণতা পায়? সব মনের মানুষ কি সত্যিই কাঁচা সোনা হয়ে উঠতে পারে? দুর্গা আর সত্যেনের প্রেমের পরিণতি কী হবে? মাহতিম শাকিবের গাওয়া গান 'দেখেছি রূপসাগরে' গানে ফুটে উঠেছে ওদেরই প্রেমের গল্প। দুর্গা আর সত্যেনের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া আর দিব্যজ্যোতি। মুক্তির এক সপ্তাহেই এই মিউজিক ভিডিয়ো ইউটিউবে দেখেছেন ১৮ লক্ষের বেশি দর্শক। প্রায় ২ হাজার নেটিজেন কমেন্ট করেছেন ভিডিয়োর কমেন্ট বক্সে। ৭১ হাজার মানুষ পছন্দ করেছেন এই দিতিপ্রিয়া ও দিব্যজ্যোতির এই ভিডিয়ো। প্রথম মিউজিক ভিডিয়োর অভিজ্ঞতা থেকে তাঁর জীবনে প্রেম নিয়ে অকপট দিতিপ্রিয়া রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রশ্ন: কেমন ছিল দিব্যজ্যোতির সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা?


দিতিপ্রিয়া: আমি দিব্যজ্যোতিকে গত পাঁচ বছর ধরে চিনি। ও ইন্ডাস্ট্রিতে আমার খুব ভালো বন্ধু, তাই চেনা জানা ছিল তবে এটা ওর সঙ্গে আমার প্রথম কাজ। মাহতিম শাকিবের গাওয়া গান, আমাদের জেনারেশনে খুবই জনপ্রিয়, সবমিলিয়ে খুব ভালো অভিজ্ঞতা ছিল। এরকম পুরনো একটা গানকে নতুন মোড়কে আনা। এটা আমার প্রথম মিউজিক ভিডিয়ো, সেখানে এতো ভালো রেসপন্স পেয়েথি। দুদিনেই প্রায় ৮ লক্ষ মানুষ দেখে ফেলেছে। খুব তাড়াতাড়ি মিলিয়নে পৌঁছে গেছে। সবমিলিয়ে দুর্দান্ত অভিজ্ঞতা।


প্রশ্ন: কেমন প্রতিক্রিয়া পাচ্ছ?


দিতিপ্রিয়া: আমাকে অনেকেই লিখেছেন, যে তোমার চোখে কিছু ব্যাপার আছে। আমি তো সবাইকে আলাদা কমেন্ট করতে পারছি না, শুধু দেখছি। অনেকেই লিখেছে, আমাদের খুব মানিয়েছে। আমি যত হিরোর সঙ্গে কাজ করেছি সবাই আমার থেকে অনেকটাই বড়। কিন্তু দিব্য একমাত্র প্রায় আমার সমবয়সী। সেইজন্য এই পেয়ারটার একটা ফ্রেশনেস আছে। আমি, দিব্যজ্যোতি আর মাকিম শাকিব আমরা তিনজনেই একই বয়সী। তাই এই গানটায় সেই ইয়ং জেনারেশনের ভাইবসটা রয়েছে। তাই অনেক কলেজ স্টুডেন্টরা শেয়ার করছে, ভালোবাসার মানুষকে ট্যাগ করছে, এগুলো দেখে ভালো লাগছে।


আরও পড়ুন: Raj-Yuvaan: খেলনা নয়, প্রফেশনাল গিটারেই সুর তুলছে ছোট্ট ইউভান, দেখুন ভিডিয়ো


প্রশ্ন: জনপ্রিয় গানকে রিক্রিয়েট করলে সমালোচনার মুখে পড়ার সম্ভাবনা থাকে...


দিতিপ্রিয়া: এতো কিছু ভাবিনি। সবাই আমরা ইয়ং, প্রথম থেকেই এই গানটা নিয়ে পজিটিভ চিন্তাভাবনাই ছিল। প্রথম থেকেই ভেবেছিলাম, নয় লোকে ভালো বলবে নইলে ঠিকঠাক বলবে। খুব খারাপ কেউ বলবে না। কারণ গানটার কোনও পরিবর্তন আমরা করিনি, কোনও বিতর্ক করতে চাইনি। তবে এতো তাড়াতাড়ি এতো ভিউ হবে সেটা আশা করিনি। সাম্প্রতিক সময়ে যত গান বেরিয়েছে এটা সবচেয়ে দ্রুত ৩ লক্ষ অতিক্রম করেছে। এটা কিন্তু বুস্ট করা হয়নি। লোকের পছ্ন্দ হচ্ছে এটা নিশ্চিত। আমাদের লুক, মেঠো সুর, গানের স্টোরিলাইন যে সবার পছন্দ হয়েছে তা নিশ্চিত।


প্রশ্ন: অভিযাত্রিক-এও এই লুকে দেখা গেছে তোমায়...


দিতিপ্রিয়া: একদমই। তবে ওখানে বিবাহিত ছিলাম। পুরনো দিনের লুকে আর কী পরিবর্তন আসবে? ছোঁয়া অনেকটাই আছে।



প্রশ্ন: দিতিপ্রিয়ার কাছে প্রেমের সংজ্ঞা কী?


দিতিপ্রিয়া:  এটা খুবই ভারী প্রশ্ন। আমার বাবার ৫০ বছর বয়স, মায়েরও কাছাকাছি, বিয়ের ২৩ বছর পরে ওরাই এখনও প্রেমের সংজ্ঞা বুঝতে পারেনি। আমি কী করে ২০ বছর বয়সে প্রেমের সংজ্ঞা বলি, যার এখনও অবধি একটা ঠিকঠাক প্রেমই হল না।


প্রশ্ন: দিতিপ্রিয়ার জীবনে কি কেউ আছে?


দিতিপ্রিয়া: দিতিপ্রিয়ার জীবনে কেউ নেই। দিতিপ্রিয়া সিঙ্গল আর আপাতত সিঙ্গলই থাকতে চাই। আমি বিশ্বাস করি যে, যেকোনও সম্পর্কে কিছু দায়িত্ব থাকে, সেই দায়িত্ব নেওয়ার জন্য আমি এখন প্রস্তুত নই। যেদিন আমি সম্পর্কের জন্য প্রস্তুত হব, সেদিনই কমিটেড হব।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)