Raj-Yuvaan: খেলনা নয়, প্রফেশনাল গিটারেই সুর তুলছে ছোট্ট ইউভান, দেখুন ভিডিয়ো

Raj-Yuvaan: ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট হলুদ রঙের একটি গিটার বাজাচ্ছে ছোট্ট ইউভান। কিন্তু সেই গিটার তার বিশেষ পছন্দ নয়। ছোট্ট গিটার ছেড়ে এবার বড়দের গিটার শিখতে চায় সে। যদিও সেই গিটারের উচ্চতা ইউভানের থেকেও বেশি তাই অগত্যা গিটার শুইয়ে রেখেই তা বাজাবার চেষ্টা করছে রাজ ও শুভশ্রীর পুত্র। তাকে যেমন শিখিয়ে দেওয়া হচ্ছে, সেরকমই বাজাচ্ছে ইউভান।

Updated By: Aug 20, 2022, 06:06 PM IST
Raj-Yuvaan: খেলনা নয়, প্রফেশনাল গিটারেই সুর তুলছে ছোট্ট ইউভান, দেখুন ভিডিয়ো

Yuvaan-Raj, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বাবা রাজ চক্রবর্তী ও মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতোই জনপ্রিয় ইউভান চক্রবর্তী। একবছর বয়স হওয়ার আগে থেকেই ইউভান শুরু করে দিয়েছে তার সংগীতের তালিম। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ক্লিপ, যেখানে দেখা যায় যে, তার মামা প্রখ্যাত সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে গিটার শেখা শুরু করে দিয়েছে ইউভান। গুরু শিষ্যের সেই মুহূর্ত ফ্রেমবন্দী করেছিলেন অভিনেত্রী শুভশ্রী। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ইউভানের গিটার ক্লাসের প্রথম দিন। শনিবার ফের ইউভানের গিটার বাজানোর একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: Sonam Kapoor: মা হলেন সোনম, পরিবারের নয়া সদস্যকে স্বাগত জানালেন দাদু অনিল কাপুর

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট হলুদ রঙের একটি গিটার বাজাচ্ছে ছোট্ট ইউভান। কিন্তু সেই গিটার তার বিশেষ পছন্দ নয়। ছোট্ট গিটার ছেড়ে এবার বড়দের গিটার শিখতে চায় সে। যদিও সেই গিটারের উচ্চতা ইউভানের থেকেও বেশি তাই অগত্যা গিটার শুইয়ে রেখেই তা বাজাবার চেষ্টা করছে রাজ ও শুভশ্রীর পুত্র। তাকে যেমন শিখিয়ে দেওয়া হচ্ছে, সেরকমই বাজাচ্ছে ইউভান। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে কয়েকটি গানের ইমোজি দিয়েছেন রাজ। ৫ ঘণ্টায় প্রায় ২৭ হাজার নেটিজেন দেখেছেন সেই ভিডিয়ো। কমেন্ট সেকশনে ইউভানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty (@rajchoco)

সুরের প্রতি ইউভানের যে ভালোই টান আছে তা বোঝাই যাচ্ছে এই ভিডিয়ো দেখে। ছোট ছোট হাতেই গিটার বাজানোর মরিয়া চেষ্টা তার। আগেও জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ভিডিয়োতে দেখা যায় যে, ইউভানের সুরের প্রতি আকৃষ্টতা দেখে বেশ খুশি হয়েছিলেন তিনি। তিনিই হয়ে উঠেছিলেন ইউভানের সংগীত গুরু। যদিও এখনও কথা ফোটেনি ইউভানের তাও সুর তাল ছন্দে যে তাঁর ভালোই ইন্টারেস্ট আছে তা বোঝাই যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.