নিজস্ব প্রতিবেদন: তিনি সবার কাছে 'করুণাময়ী' রানির প্রতিচ্ছবি। প্রত্যেকদিন সন্ধে ছাড়ে ছটা বাজলেই তাঁকে দেখার জন্য যেন মুখিয়ে থাকেন দর্শকরা। বুঝতেই পারছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের কথাই বলা হচ্ছে। পর্দায় রাণী রাসমণির সাজে যখন দিতিপ্রিয়া হাজির যন, তখন যেন তাঁকে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠতে শুরু করেন দর্শকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সম্প্রতি দিতিপ্রিয়া রায় 'বব বিশ্বাস' ছবির শ্যুটিং শুরু করেন। বব বিশ্বাসের ছবির শ্যুটিংয়ের জন্য অভিষেক বচ্চন যখন কলকাতায় হাজির হন, তখন থেকেই ওই সিনেমায় দিতিপ্রিয়ার চরিত্র নিয়ে দর্শকদের মধ্যে উতসাহ বাড়তে শুরু করে। অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ারের অভিজ্ঞতা কেমন পর্দার রাণী রাসমনির, সে বিষয়েও শুরু হয়ে যায় জোর জল্পনা।




এ বিষয়ে জি ২৪ ঘণ্টা ডট কমের তরফে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বব বিশ্বাসের শ্যুটিং তিনি শেষ করে ফেলেছেন। কিন্তু বব বিশ্বাস নিয়ে এই মুহূর্তে তিনি কোনও কথা বলেবন না। এরফলে বব বিশ্বাস-এ দিতিপ্রিয়ার চরিত্র নিয়ে দর্শকদের মধ্যে উতসাহ আরও কিছুটা বাড়বে বলেই মনে করছে সিনে দুনিয়া। নির্দিষ্ট সময় এলে তবেই এ বিষয়ে তিনি মুখ খুলবেন বলে জানান দিতিপ্রিয়া রায়। অর্থাত বলিউডের কোনও ছবিতে দিতিপ্রিয়া রায়ের প্রথম অভিনয় দেখতে এবং শুনতে হলে দর্শকদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে বলেই জানান জনপ্রিয় এই অভিনেত্রী।