জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনায় ছিল আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত সিনেমা ‘জিগরা’(Jigra)। এবার মুক্তির পরও সমালোচকদের প্রসংশা কুড়িয়েছেন সিনেমাটি। বিশেষ করে প্রশংসা পেয়েছেন আলিয়া ভাট। তবে এই ছবির বক্স অফিস কালেকশন নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন টি সিরিজের মালকিন দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। তাঁর দাবি আলিয়া নাকি নিজেই সব টিকিট কিনে এই বক্স অফিস কালেকশন দেখাচ্ছেন। যা নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় তুমুল দ্বন্দ্ব। এখান থেকেই উঠছে প্রশ্ন। তাহলে কি আলিয়া ও দিব্যার এই সংঘাত প্রভাব ফেলবে রণবীর কাপুরের (Ranbir Kapoor) আগামী ছবি তথা অ্যানিমালের সিক্যুয়েল অ্যানিমাল পার্কে (Animal Park)? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tekka Box Office Collection: প্রথম ৩ দিনে বক্সঅফিস কালেকশন ১.৫ কোটি, সপ্তাহ শেষে কত আয় দেবের 'টেক্কা'র?


দিব্যা খোসলা কুমার ‘জিগরা’ দেখতে নিজেই হাজির হয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি নেটপাড়ায় তুলে ধরে সরাসরি আলিয়াকে কটাক্ষ করেন। এই ছবি করণ জোহরের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন আলিয়া। দিব্যার দাবি, আলিয়া অভিনীত ‘জিগরা’ সিনেমার ভুয়ো কালেকশন দেখানোর জন্য আলিয়া নিজেই সিনেমার টিকিট কিনেছেন। প্রচার করেছেন হাউসফুল বলে। অথচ হলে গিয়ে দিব্যা দেখেছেন, থিয়েটার একেবারে ফাঁকা।


আলিয়া এব্যাপারে কোনও মন্তব্য না করলেও তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রযোজক কারণ জোহর। যদিও তাতে সরাসরি নাম নেননি দিব্যা খোসলা কুমারের। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘নীরবতাই হল সবচেয়ে বড় জবাব যা তুমি দিতে পারবে বোকাদের।’ করণের জবাবে দিব্যা ফের লিখলেন, ‘সত্যি সবসময় বোকাদের বিরক্ত করবে,যারা এটার বিরোধী’। আরেকটিতে লিখলেন, ‘যখন আপনি নির্লজ্জভাবে অন্যের অধিকার চুরি করতে অভ্যস্ত হন তখন আপনি সর্বদা নীরবতার আশ্রয় নেবেন আপনার কোনো কণ্ঠস্বর থাকবে না, কোনো মেরুদণ্ড থাকবে না’।


আরও পড়ুন- Baba Siddique murder | Salman Khan: চোখের জলে বাবাকে বিদায়! লরেন্সের হুমকি উপেক্ষা করেই 'প্রিয়বন্ধু'র শেষ যাত্রায় সলমান...


আলিয়া ও দিব্যার এই সংঘাত থেকেই ভয় প্রকাশ করেছে ফ্যানেরা। সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমাল ছিল সুপারহিট, সেই ছবির সহ প্রযোজক ছিলেন দিব্যার স্বামী ভূষণ কুমার। আপাতত অ্যানিমালের সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছে ফ্যানেরা। সেই ছবিরও প্রযোজক ভূষণ কুমার। তাঁর স্ত্রী দিব্যার সঙ্গে আলিয়ার এই সংঘাতে কি অ্যানিমাল পার্ক থেকে বাদ পড়তে চলেছেন রণবীর? প্রশ্ন রণবীরের ফ্যানেদের মনে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)