নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে যখন একের পর এক অভিযোগ, পালটা অভিযোগের পালা চলছে, সেই সময় মুখ খুললেন দিনো মোরিয়া। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানের ছেলে নীতিশ রানে মুখ খোলেন। সেখানে তিনি বলেন, তাঁর বাবা মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং একজন দায়িত্বজ্ঞান সম্পন্ন রাজনীতিবিদ। তাই তিনি যে দাবি করেছেন, তার স্বপক্ষে যুক্তি এবং প্রমাণ রয়েছে বলেই দাবি করেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নীতিশ রানের সঙ্গে কথপোকথনের মাঝে উঠে আসে দিনো মোরিয়ার নাম। যেখানে উল্লেখ করা হয়, সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাত ১৩ জুন দিনো মোরিয়ার বাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়। ওই হাই প্রোফাইল পার্টিতে হাজির ছিলেন সুশান্তও। দিনো মোরিয়ার বাড়ি থেকে পার্টির পর সুশান্ত-সহ বেশ কয়েকজন কাই পো চে অভিনেতার ফ্ল্যাটে হাজির হন। সুশান্তে মৃত্যুর ঘটনায় দিনো মোরিয়ার নাম উল্লেখ করতেই পালটা মুখ খোলেন অভিনেতা।


আরও পড়ুন : রিয়া 'নিখোঁজ', কীভাবে সুশান্ত মৃত্যু রহস্যের সমাধান হবে! প্রশ্ন বিহার পুলিসের


ট্যুইট করে দিনো বলেন, সুশান্তের মৃত্যুর ঘটনার সঙ্গে যেন কোনওভাবেই তাঁর নাম না জড়ানো হয়। ১৩ জুন তাঁর বাড়িতে কোনও পার্টির আয়োজন করা হযনি। তাই তাঁর নাম নেওয়ার আগে ভাল করে তথ্য যাচাই করা উচিত বলেও মন্তব্য করেন দিনো।