রিয়া 'নিখোঁজ', কীভাবে সুশান্ত মৃত্যু রহস্যের সমাধান হবে! প্রশ্ন বিহার পুলিসের

 ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী নিঁখোজ। রিয়াকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছে না। তাহলে কীভাবে সুশান্তের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া এগোবে! 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 5, 2020, 05:13 PM IST
রিয়া 'নিখোঁজ', কীভাবে সুশান্ত মৃত্যু রহস্যের সমাধান হবে! প্রশ্ন বিহার পুলিসের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী নিঁখোজ। রিয়াকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছে না। তাহলে কীভাবে সুশান্তের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া এগোবে! শীর্ষ আদালতের কাছে এবার এমনই জানালেন বিহার পুলিসের ডিজিপি গুপ্তেশ্বর গুপ্তা।

আরও পড়ুন  :  সুশান্ত মৃত্যু রহস্যে সিবিআই তদন্ত, বিহার সরকারের সুপারিশে ইতিবাচক মনোভাব দেখাল কেন্দ্র

তিনি বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের স্বার্থে বিহার থেকে মুম্বইতে পৌঁছেছে সে রাজ্যের ৪ পুলিস অফিসারের একটি দল। কিন্তু মুম্বইতে পৌঁছনোর পরই জোর করে কোয়ারেন্টিন করা হয় বিহার পুলিসের আইপিএস বিনয় তিওয়ারিকে। বিএমসির কাছে বার বার আবেদন করা সত্ত্বেও বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টিন থেকে মুক্ত করা হচ্ছে না। তাহলে কীভাবে এই তদন্ত প্রক্রিয়া মুম্বইতে গিয়ে বিহার পুলিস এগিয়ে নিয়ে যেতে পারে বলে মন্তব্য করেন গুপ্তেশ্বর গুপ্তা।

আরও পড়ুন  : দিশাকে 'ধর্ষণ' ও 'খুনের' পর 'মেরে ফেলা হয়' সুশান্তকে, বিস্ফোরণ মহারাস্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

এসবের পাশাপাশি তিন আরও বলেন, রিয়া চক্রবর্তীকে কিছুতেই খুঁজে বের করতে পারছে না বিহার পুলিস। রিয়া কোথায়! মুম্বই পুলিসের কাছে সেই তথ্য জানতে চাওয়ার পরও তারা কোনওভাবেই বিহার পুলিসকে সাহায্য করতে এগোচ্ছে না। ফলে কীভাবে সুশান্তের মৃত্যু রহস্যের সমাধান বিহার পুলিস করতে পারে বলেও প্রশ্ন তোলেন ডিজিপি।

.