নিজস্ব প্রতিবেদন : ‘ধড়ক’-এর পর এবার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েল আনছেন বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জহর। করণের এই দুটি সিনেমার মধ্যে মিল কোথায় জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, ‘ধড়ক’ অভিনেতা ঈশান খটটরের সঙ্গে নাকি ‘ডেট’ করতেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের অন্যতম নায়িকা তারা সুতারিয়া। অবাক লাগছে শুনে? একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ‘ধড়ক’-এর শুটিং শুরু করার আগে বেশ কয়েকদিন ধরে তারা সুতারিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুরের ভাই। বেশ কয়েকটি জায়গায় নাকি তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে। কিন্তু, সম্পর্কের বাঁধন বেশিদিন স্থায়ী হয়নি। শিগগিরই তারার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ‘ধড়ক’ অভিনেতা ঈশানের।



আরও পড়ুন : নোরার জন্যই ক্যাটরিনাকে ছুড়ে ফেললেন সলমন?


এরপর প্রয়াত বিনোদ মেহরার ছেলে রোহন মেহরার সঙ্গে সম্পর্কে জড়ান তারা সুতারিয়া। যাঁকে পরিচালক নিখিল আদবানির সিনেমা ‘বাজার’-এ সইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে দেখা যায়। তারা এবং রোহনকে গোয়ায় ছুটি কাটাতেও দেখা যায়। বি টাউনের খবর, ২০১৫ সালে নাকি একটি ‘প্রাইভেট পার্টি’-তে রোহন মেহরার সঙ্গে পরিচয় হয় তারা সুতারিয়ার। এরপর থেকেই ওই দু’জন সম্পর্কে জড়ান। যদিও, নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি তারা এবং রোহনকে।


আরও পড়ুন : 'পুরুষদের কষ্ট হবে', কেন এমন বললেন শ্রদ্ধা?


সম্প্রতি জানা যায়, টাইগার শ্রফ, অন্যন্য পান্ডের সঙ্গে এবার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে দেখা যাবে তারা সুতারিয়াকে। প্রসঙ্গত, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর হাত ধরেই বলিউডে ডেবিউ করেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা। আর এবার ওই সিনেমার সিক্যুয়েলের হাত ধরে বলিউডে পা রাখছেন চাঙ্কি পান্ডের কন্যা অন্যন্যা পান্ডে এবং তারা সুতারিয়া।