close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এবার নোরায় মজলেন সলমন?

ইতিমধ্যেই ভাইরাল নোরার 'দিলবর'

Updated: Jul 25, 2018, 10:27 AM IST
এবার নোরায় মজলেন সলমন?

নিজস্ব প্রতিবেদন : সুস্মিতা সেনকে সম্প্রতি টক্কর দিয়েছেন তিনি। প্রাক্তন বিশ্ব সুন্দরীকে টক্কর দিয়ে ‘দিলবর’-এর সঙ্গে কোমর দুলিয়েছেন। যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল সাইটে। বুঝতেই পারছেন, বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী নোরা ফতেহির কথাই বলা হচ্ছে। যিনি এখন ‘ইন্টারনেট সেনসেশন’। এবার সেই নোরা ফতেহি যুক্ত হচ্ছেন সলমন খানের স্কোয়াডে।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। রিপোর্টে প্রকাশ, নোরা ফতেহিকে নাকি এবার দেখা যাবে সলমন খানের ‘ভরত’-এ। অর্থাত, মরোক্কান-কানাডিয়ান ডান্সারকে এবার ফের বলিউড সিনেমায় দেখা যাবে। ‘মাই বার্থডে সং’-এর পর ‘ভরত’-ই হচ্ছে নোরার দ্বিতীয় সিনেমা। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত এই অভিনেত্রী। জানা যাচ্ছে, ‘ভরত’-এ নোরা ফতেহি-কে একজন ল্যাতিনো মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন : ঐশ্বর্য-অভিষেকের ঝামেলা? এই ভিডিও থেকেই গুঞ্জন ছড়ায়!

‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া, দিশা পাটানি, তব্বু এবং সুনীল গ্রোভার। এই সিনেমায় প্রথমে ক্যাটরিনা কাইফের অভিনয় করার কথা থাকলেও, পরে তা বাদ পড়ে। শোনা যায়, ক্যাটরিনার মত বলিউডের একজন প্রথম সারির নায়িকার ক্ষেত্রে এত ছোট দৃশ্যে অভিনয় করাটা একেবারেই বেমানান ছিল। সেই কারণেই ‘ভরত’ থেকে বাদ পড়েন ক্যাটরিনা।

আরও পড়ুন : বাঙালি কন্যা সুস্মিতার সমস্ত গ্ল্যামার কেড়ে নিলেন নোরা?

আইএএনএস-কে দেওয়া এক সাক্ষাতকারে নোরা বলেন, পরিচালক আলি আব্বাস জাফর এবং সলমন খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে, তাঁর স্বপ্ন সত্যি হচ্ছে। শিগগিরই তিনি ‘ভরত’-এর শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন নোরা। সলমনের বোন আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রীই হলেন ‘ভরত’-এর প্রযোজক। দক্ষিণ কোরিয়ান ছবি ‘অড টু মাই ফাদার’-এর অনুকরণেই তৈরি হচ্ছে ‘ভরত’। ২০১৯ সালের ইদের সময় মুক্তি পাবে সলমন খানের এই সিনেমা।

আরও পড়ুন : 'ঠকানোটা রণবীরের অভ্যেস', প্রাক্তন সম্পর্ক নিয়ে মুখ খুললেন দীপিকা 

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ‘ভরত’-এর শুটিং শুরু করে দিয়েছেন সলমন খান। দুবাইয়ের একটি শপিং মলে প্রায়শই সলমনকে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, ‘ভরত’-এর শুটিংয়ের জন্যই মাঝে মধ্যে দুবাইতে দেখা যাচ্ছে বলিউডের ‘ভাইজান’-কে।