নিজস্ব প্রতিবেদন : সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। অন্যদিকে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর আলিয়াকে নিয়ে মেতে ওঠেন রণবীরও। শোনা যাচ্ছে, শিগগিরই নাকি বিয়ে করবেন রণবীর, আলিয়া। কিন্তু, রণবীর, আলিয়া বিয়ে করলে, ভাট কন্যার প্রাক্তন বন্ধু সিদ্ধার্থের বাড়ির কাছেই তাঁরা থাকবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রাহুলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে টানাপোড়েন, তার মাঝেই বাজিমাত প্রিয়াঙ্কার


বি টাউনের খবর, মুম্বইয়ের ব্যান্দ্রায় বেশ কিছুদিন ধরেই বাড়ি খুঁজছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। অবশেষে ব্যান্দ্রায় ‘আনন্দ হাউজ’ নামে একটি এপার্টমেনটে মনের মত ফ্ল্যাট খুঁজে পান সিদ্ধার্থ। শোনা যাচ্ছে, সিদ্ধার্থের নতুন বাড়ি থেকে নাকি রণবীরের বাসভবন ‘বাস্তু এপার্টমেন্ট’-এর দূরত্ব মাত্র ৪ মিনিটের। কাপুর ম্যানসন কৃষ্ণা রাজ থেকেও সিদ্ধার্থের বাড়ি খুব কাছে বলেই খবর। অর্থাত, রণবীর, আলিয়া বিয়ে করলে সিদ্ধার্থ এবং জ্যাকলিনের বাড়ি থেকে তার দূরত্ব মাত্র কয়েক মিনিটের বলেই জানা যাচ্ছে।


আরও পড়ুন : করিশ্মার জন্মদিনে কাপুরদের গ্র্যান্ড সেলিব্রেশন, দেখুন ভিডিও


এদিকে ৩০-এর আগেই বিয়ে করবেন বলে সম্প্রতি প্রকাশ্যে মন্তব্য করেন আলিয়া ভাট। তিনি বলেন, ৩০ বছরের আগেই মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। অন্যদিকে রণবীর কাপুরও শিগগির বিয়ে করে সংসার করতে চান বলেও মন্তব্য করেন তিনি।