নিজস্ব প্রতিবেদন : ছোট্ট যশ ও রুহি ও মা হিরো জোহরকে নিয়ে খাবার টেবিলে বসে গান গাইছিলেন করণ জোহর।  আর তাতেই বেজায় বিরক্ত হয়ে বাবাকে গান গাইতে নিষেধ করল করণ জোহরের দুই সন্তান যশ ও রুহি। ছোট্ট যশ ও রুহি বাবাকে স্পষ্ট জানিয়ে দিল গান গেয়ে তিনি (করণ) শুধুই শব্দ দূষণ করছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনই একটি মজার ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের প্রযোজক করণ জোহর। তাতে দেখা যাচ্ছে, করণের গান গাওয়া প্রথমে বিরক্তি প্রকাশ করে তাঁর মেয়ে রুহি। সে স্পষ্ট জানায়, ''Don't make a noise''। করণ ফের গান ধরলে তাঁকে 'No...No' বলে থামিয়ে দেয় ছেলে যশ। দুই নাতি নাতনির কথায় সম্মতি প্রকাশ করেন পাশে বসে থাকা করণ জোহরের মা হিরো জোহর। তিনি বলেন, ''তোমার বাবার মতো তুমিও গানটা এক্কেবারেই গাইতে পারো না।''


আরও পড়ুন-Home Quarantine: মেয়ে মেহর-কে নিয়ে এভাবেই কাটছে অঙ্গদ-নেহার



এখানেই অবশ্য শেষ নয়, Home Quarantine-এর এই সময়টাতে মাঝে মধ্যেই ছেলেমেয়েদের ভিডিয়ো পোস্ট করছেন করণ। আরও একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট যশ ও রুহি করণকে খেতে নিষেধ করছে, কারণ তাদের মনে হয়েছে করণের নাকি ভুড়ি বেড়ে গিয়েছে।


আরও পড়ুন- নেট দুনিয়ায় ফাঁস বিকৃত ছবি ও ঘনিষ্ঠ ভিডিয়ো, পুলিসের দ্বারস্থ অভিনেত্রী



করণ জোহরের পোস্ট করা আরও একটি ভিডিয়োতে করণ জোহরের ফ্যাশান ও রুচিবোধ নিয়েই প্রশ্ন তুলেছে ছোট্ট যশ ও রুহি। এমনই যশ-রুহির সঙ্গে একগুচ্ছ ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন করণ জোহর।










প্রসঙ্গত, ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তান যশ ও রহির বাবা হন করণ জোহর। তারপর থেকে মা হিরো জোহরের সঙ্গে মিলেই দুই সন্তানকে বড় করছেন করণ।


আরও পড়ুন-টাইগার শ্রফ হবেন নতুন শক্তিমান? মুকেশ খান্না জানালেন...