নেট দুনিয়ায় ফাঁস বিকৃত ছবি ও ঘনিষ্ঠ ভিডিয়ো, পুলিসের দ্বারস্থ অভিনেত্রী

নেট দুনিয়ায় ফাঁস হয়ে গেল মালায়ালি অভিনেত্রী জুহি রুস্তগির কিছু বিকৃত ছবি ও ঘনিষ্ঠ ভিডিয়ো। ঘটনায় ক্ষিপ্ত অভিনেত্রী জুহি রুস্তগি। এরনাকুলাম পুলিসের কাছে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 9, 2020, 01:57 PM IST
নেট দুনিয়ায় ফাঁস বিকৃত ছবি ও ঘনিষ্ঠ ভিডিয়ো, পুলিসের দ্বারস্থ অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: নেট দুনিয়ায় ফাঁস হয়ে গেল মালায়ালি অভিনেত্রী জুহি রুস্তগির কিছু বিকৃত ছবি ও ঘনিষ্ঠ ভিডিয়ো। ঘটনায় ক্ষিপ্ত অভিনেত্রী জুহি রুস্তগি। এরনাকুলাম পুলিসের কাছে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

গোটা ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী জুহি রুস্তগি। তিনি লিখেছেন, ''কিছু লোকজন আমার নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় ফেক প্রোফাইল খুলে বিভিন্ন কিছু পোস্ট করেন, যদিও সেগুলি আদপে আমার প্রোফাইল নয়। ছবি ও ভিডিয়োটি বিকৃত করে নেটদুনিয়ায় ছাড়া হয়েছে। যাঁরাই এই কাজ করেছেন, তাঁদের বিরুদ্ধে আমি সাইবার সেলে অভিযোগ জানিয়েছি।'' 

পুলিসের কাছে, ইন্টারনেটে ছড়িয়ে পড়ে বিকৃত ওই সমস্ত ছবি ও ভিডিয়োগুলি তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন জুহি রুস্তগি। পাশাপাশি যাঁরা এই কাছ করেছে তাঁদেরকে অবিলম্বে গ্রেফতারের কথাও জানিয়েছেন।

২০১৫ সালে মুক্তি পাওয়া 'উপ্পম মুলাকম' নামে একটি মালায়লি ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান জুহি রুস্তগি। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছিলেন জুহি। যদিও পড়ে পড়াশোনার জন্য ধারাবাহিক থেকে সরে আসেন তিনি। 

.