জয়ীতা বসু : ​টেলিভিশনের পর্দায় তাঁর হাজিরা নজরকাড়া। সমাজের এক অন্য ধারার মানুষদের সঙ্গে সম্পর্কের জেরে যখন বিভিন্ন বাধার সম্মুখীন হতে হয় প্রতি পদে, তখন কীভাবে তা প্রতিরোধ করতে হয়, তা বোধ হয় 'ফিরকি' বেশ ভালোই জানেন।  বুঝতেই পারছেন টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকের প্রধান চরিত্র ফিরকিকে নিয়ে চলছে চর্চা। টেলিভিশনের সেই ফিরকি অর্থাত সম্প্রীতি পোদ্দারের সঙ্গে সম্প্রতি জি ২৪ ঘণ্টা কথা বলেছিল পুজো শপিং নিয়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার জেরে এবারের পুজোটা একটু অন্যরকম। সংক্রমণের ভয়ে মানুষ যেমন বেশি বাইরে বেরোচ্ছেন না কেনাকাটার জন্য, তেমনি ঘরে বসে অনলাইনের মাধ্যমে চলছে শপিং।  কেউ কেউ আবার অনলাইনে পুজোর কেনাকাটায় অভ্যস্ত নন, তাই বেরিয়ে টুক করে পছন্দের জিনিসপত্র কিনে ফেলছেন। অনলাইনে পুজোর শপিং যাঁদের পছন্দ নয় একেবােরই, সেই তালিকায় পড়ছেন সম্প্রীতি। পুজোর আগে বাইরে বেরিয়ে বেশ কিছু কেনাকাটা করে ফেলেছেন পর্দার ফিরকি। 



আরও পড়ুন : ​সারাকে নিয়ে মুখ খুললেন সইফ, মেয়ের সম্পর্কে কী বললেন 'ছোটে নবাব'


জি ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলতে গিয়ে সম্প্রীতি জানান, করোনার জেরে বাইরে বেশি বেরিয়ে তিনি কেনাকাটা করছেন না। বেশি বাইরে বেরিয়ে কেনাকাটা না করলেও পুজো বলে কথা। পরপর ২ দিন বেরিয়ে বেশ কিছু কেনাকাটা করেছেন বলে জানান সম্প্রীতি। পুজোর শপিংয়র জন্য পছন্দের দোকানে গিয়েছিলেন ঠিকই কিন্তু বড়দের বকাঝকার জেরে বেশিক্ষণ থাকতে পারেননি সেখানে।  চটপট পছন্দের পোশাক নিয়ে বেরিয়ে গিয়েছেন দোকান থেকে।


আরও পড়ুন : মাস্ক পরে, ছোট্ট মেয়েকে নিয়ে বেরবো কীভাবে! করোনার ভয় হাসি কেড়েছে কনীনিকার


 অন্যবারের মতো পোশাক কেনার পর বেশি 'ট্রায়ালও' দিতে পারেননি বলে জানান সম্প্রীতি। দোকানে গিয়ে চটপট কেনাকাটা করলেও, তাঁকে দেখে আশপাশের মানুষ ফিসফাস করেছেন একটু। মাস্কের দৌলতে কেউ সেভাবে তাঁর মুখ দেখতে পাননি, একথা ঠিক। মাস্কের আড়াল থেকেই ঘরের মেয়ে ফিরকিকে চেনার চেষ্টা অনেকেই করেছেন বলেও জানান সম্প্রীতি। 


পুজোয় এবার বাইরে বেরনোর তেমন পরিকল্পনা নেই, তাই বাড়িতেই সেজেগুজে থাকবেন বলে জানান পর্দার ফিরকি। বাড়িতে সেজেগুজে থেকে, ভালমন্দ খেয়ে, ছবি তুলেই পুজোর কটাদিন কাটিয়ে দেবেন বলে জানান সম্প্রীতি।  বাড়ির বাইরে না বেরোলেও, অষ্টমীর অঞ্জলি দিতে যাওয়ার ইচ্ছে রয়েছে। ওইদিন তাই শাড়ি পরেই পুজো মণ্ডপে বেশ কিছুক্ষণ কাটাতে চান বলে জানান অভিনেত্রী।  



এসবের পাশাপাশি করোনার জেরে পুজোর এবার মাস্ক জরুরি। প্রয়োজনের সেই মাস্ক আসছে তাঁর অনলইনের মাধ্যমে। যদিও মাস্কের 'অর্ডার' সম্প্রীতি দিচ্ছেন না। দিদির দৌলতে তিনি হাতের কাছে নিত্যনতুন মাস্ক পেয়ে যাচ্ছেন বলে জানান পর্দার ফিরকি। সবকিছু মিলিয়ে এবারের পুজোটা ঘরে বসেই কাটাবেন বলে ঠিক করেছেন বলে জানালেন সম্প্রীতি পোদ্দার।