Emergency, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্যানসার জয়ের পর আবারও পর্দায় ফিরছেন মহিমা চৌধুরী। সৌজন্যে কঙ্গনা রানাওয়াত 'ইমারজেন্সি'। সমাজকর্মী এবং লেখিকা পুপুল জয়াকারের ভূমিকায় দেখা যাবে মহিমাকে। শনিবার সোশ্যাল মিডিয়ায় পর্দার পুপুল জয়াকারের সঙ্গে আলাপ করান কঙ্গনা রানাওয়াত। লেখেন, 'আয়রন লেডিকে যিনি ভীষণ কাজ থেকে দেখেছেন, ব্যক্তিগতভাবে চিনেছেন এবং তাঁর সম্পর্কে গোটা বিশ্বের জন্য লিখেছেন, সেই প্রত্যক্ষদর্শী পুপুল জয়াকারের ভূমিকায় মহিমা চৌধুরী। যিনি ছিলেন বন্ধু, লেখক এবং বিশ্বস্ত ব্যক্তি।' 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইমারজেন্সি নিজের লুক শেয়ার করে মহিমা চৌধুরী লেখে, 'এমন একজনের ভূমিকায় অভিনয় করতে পেরে উত্তেজিত এবং সম্মানিত বোধ করছি। আয়রন লেডিকে যিনি কাছ থেকে দেখেছেন, ব্যক্তিগতভাবে চিনেছেন, এবং গোটা বিশ্বের জন্য তাঁর সম্পর্কে লিখেছেন। যিনি ছিলেন বন্ধু, লেখিকা এবং বিশ্বস্ত মানুষ।' কঙ্গনার উদ্দেশ্যে মহিমা লেখেন, 'কঙ্গনা তুমি সত্যিই প্রচণ্ড সাহসী, প্রতিভাবান। তোমার সঙ্গে ইমারজেন্সিতে কাজ করতে পেরে আমি গর্বিত। তোমার সঙ্গে কাজ করাটা সত্যিই একটা অভিজ্ঞতা। অভিনেত্রী, পরিচালক, প্রযোজক সমস্ত ভূমিকায়তেই তুমি সমান স্বচ্ছন্দ্য। আমাকে পুপুলের ভূমিকায় বেছে নেওয়ার জন্য ধন্যবাদ।'


আরও পড়ুন-ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী এখন সন্ন্যাসিনী, চললেন হিমালয়ে...



'ইমারজেন্সি'র একের পর এক চরিত্রর লুক প্রকাশ্য়ে আনছেন কঙ্গনা রানাওয়াত। ইন্দিরা গান্ধীর সঙ্গে জড়িয়ে রয়েছেন যে দুই বিশিষ্ট রাজনীতিবিদ, তাঁরা হলেন জয়প্রকাশ নারায়ণ এবং অটল বিহারী বাজপেয়ী। কঙ্গনার ছবিতে এই দুই গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অনুপম খের এবং শ্রেয়স তলপাড়ে। এর আগেই ইন্দিরা গান্ধী, জয়প্রকাশ নারায়ণের লুকে চমকে দিয়েছেন কঙ্গনা এবং অনুপম খের, এবং শ্রেয়স তলপাড়ে। 


আরও পড়ুন-ভবানীপুরের বাসে সওয়ার দেব-প্রসেনজিৎ, ব্যাপারটা কী!





'ইমার্জেন্সি' ছবিতে একই সঙ্গে অভিনয় এবং পরিচালনা দুটোই করছেন কঙ্গনা রানাউত। পাশাপাশি এই ছবির প্রযোজনাও করছে কঙ্গনার 'মণিকর্ণিকা ফিল্মস'। এর আগে টিজারে ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছিলেন কঙ্গনা। টিজারে দেখা যায়, বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ, সবটাই বদলে ফেলেছেন নায়িকা। টিজারের ঝলক দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। টিজার ও পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, 'বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী ও বিতর্কিত নারীর চরিত্র চিত্রায়ন করছি। যাঁকে ম্যাডাম নয়, সকলে স্যার বলতেন'।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)