Dev & Prosenjit : ভবানীপুরের বাসে সওয়ার দেব-প্রসেনজিৎ, ব্যাপারটা কী!

কলকাতার রাস্তায় পাবলিক বাসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব। বাসের দরজা দিয়ে নামার মুখে দাঁড়িয়ে রয়েছেন দুই তারকা। শুক্রবার এভাবেই সামনে এলেন টলিপাড়ার দুই তারকা। তাঁদের কথায়, 'মুখ মুখোশের ভিড় যখন চিনিয়ে দেয় কাছের মানুষ'। 'ককপিট' ছবিতে বাবা-আর ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল ঠিকই তবে তাঁরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। এই প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সৌজন্যে 'কাছের মানুষ'। শুক্রবার মুক্তি পাওয়া ছবির পোস্টারে একসঙ্গে দেখা গেল তাঁদের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2022, 08:35 PM IST
Dev & Prosenjit : ভবানীপুরের বাসে সওয়ার দেব-প্রসেনজিৎ, ব্যাপারটা কী!

Dev, Prosenjit Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কলকাতার রাস্তায় পাবলিক বাসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব। বাসের দরজা দিয়ে নামার মুখে দাঁড়িয়ে রয়েছেন দুই তারকা। শুক্রবার এভাবেই সামনে এলেন টলিপাড়ার দুই তারকা। তাঁদের কথায়, 'মুখ মুখোশের ভিড় যখন চিনিয়ে দেয় কাছের মানুষ'। 'ককপিট' ছবিতে বাবা-আর ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল ঠিকই তবে তাঁরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। এই প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সৌজন্যে 'কাছের মানুষ'। শুক্রবার মুক্তি পাওয়া ছবির পোস্টারে একসঙ্গে দেখা গেল তাঁদের।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব ছাড়াও এদিনই 'কাছের মানুষ' ছবির আরও একটি পোস্টার মুক্তি দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। যেখানে একটি বন্ধ দরজার সামনে মুখোমুখি, হাসিখুশি চেহারায় দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে দেব এবং ইশা সাহাকে। ইশার পরনে হলুদ রঙের সালোয়ার কামিজ। আর দেব পরে রয়েছেন নীল জিন্স আর আকাশি রঙের শার্ট। পোস্টারের ক্যাপশানে লেখা, 'ইচ্ছেগুলো মেঘমুলুকে রঙিন ফানুস,মন খারাপের খবর রাখে কাছের মানুষ'। 

আরও পড়ুন-'সৃজিত সিনেমা কম, প্রোজেক্ট বানাচ্ছেন বেশি! ওঁর একটা ছুটির দরকার'

দুর্গাপুজোর ঠিক আগে আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'কাছের মানুষ'। ছবিতে প্রসেনজিতের চরিত্রের নাম সুদর্শন ও দেবের চরিত্রের নাম কুন্তল। এর আগে দেব সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, 'ককপিট ছবির পরে অনেকদিনই ইচ্ছে ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একসঙ্গে কাজ করার। ছবির চিত্রনাট্য আমার হৃদয়ের কাছাকাছি আর আমি নিশ্চিত এই ছবি লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করবে।' প্রসঙ্গে 'কাছের মানুষ' ছবির প্রযোজনাও করেছে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। ছবির পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। এবছরের শুরুর দিকে 'কাছের মানুষ'-এর পুরো টিমের সঙ্গে আলাপ করিয়েছিলেন দেব। এই ছবির সিনেমাটোগ্রাফি করেছেন মধুরা পালিত। 

প্রসঙ্গত, 'কাছের মানুষ' ছবির ছাড়াও পুজোয় আসছে দেবের 'রঘু ডাকাত'। তবে আপাতত 'প্রজাপতি' ছবির শ্যুটিংয়ে ব্য়স্ত দেব। সম্প্রতি ছবির শ্যুটিংয়ে বারাণসী পৌঁছেছিলেন তিনি। আবার তরুণ রায়ের পরিচালনায় আসতে চলেছে দেবের ছবি 'বাংলার বীর বাঘাযতীন।' স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানাতেই তৈরি হচ্ছে এই ছবি। যার প্রযোজনা করছে দেবের প্রযোজনা সংস্থা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.