জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বলিউডের এক জনপ্রিয় অভিনেতা ইমরান হাসমি। এবার শুটিং সেটে দুর্ঘটনার কবলে ইমরান। ২০০৩ সালে 'ফুটপাথ' সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি, তবে বক্সঅফিসে খুব একটা সাড়া ফেলেনি সিনেমাটি। পরের বছর অভিনেত্রী মল্লিকা শেরওয়াতের সঙ্গে জুটি বাঁধেন 'মার্ডার' সিনেমায়। যা বক্স অফিসে তুমুল আলোড়ন ফেলে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি ইমরানকে। সবশেষ 'টাইগার ৩' সিনেমায় খল-চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'টাইগার থ্রি' সিনেমার পরই 'ঘোড়চড়ি টু' র শুটিং শুরু করেন ইমরান। সেই শুটিং সেটে দুর্ঘটনার মুখে পরেছেন অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই দুর্ঘটনার কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, চোয়ালের নিচ থেকে রক্ত গড়িয়ে পড়ছে। গলার কাছে সাদা ব্যান্ডেজ জড়িয়ে বসে রয়েছেন অভিনেতা।


আরও পড়ুন: ঘুণাক্ষরেও টের পাননি কেউ! চুপিসারেই বিয়ে সারলেন স্বীকৃতি, পাত্র কে জেনে নিন...


কীভাবে ঘটল এই ঘটনা? 
সূত্রে খবর, 'ঘোড়চড়ি ২' সিনেমার শুটিং চলছিল হায়দ্রাবাদে। এক অ্যাকশন দৃশ্যে উঁচু জায়গা থেকে লাফিয়ে পড়ার শুট করতে গিয়ে ঘটে এই দুর্ঘটনা। আহত হন ইমরান। তড়িঘড়ি হাসপাতালে নেওয়া হয় তাঁকে। সেখানে প্রাথমিক চিকিৎসার পরই ছেড়েও দেওয়া হয়েছে তাঁকে। এখন অনেকটাই সুস্থ্য আছেন তিনি ।
২০২৪ সালের ফেব্রুয়ারিতে ইমরান হাসমি ঘোষণা করেছিলেন এই ছবির কথা। পাশাপাশি শেয়ার করেছিলেন ফার্স্টলুক। 


সিনেমাটি পরিচালনা করছেন আদিভি শেশে। এতে হাসমি ছাড়াও রয়েছেন শোভিতা ধুলিপালা, জগপতি বাবু প্রমুখ।


আরও পড়ুন:পাকিস্তানি হার্টথ্রব ফাওয়াদের বুকে মাথা বলিউডের বানীর, ভাইরাল ছবি ঘিরে চর্চা তুঙ্গে!


মাঝে বেশ কয়েক বছর কাজ করেননি এ অভিনেতা। কারণ, তার ছেলে খুবই অসুস্থ ছিল। ক্যানসার ধরা পড়েছিল। ছেলের জন্যই কাজ বন্ধ রেখেছিলেন। শোনা যায় নায়ককে এককালে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করা হয়েছিল। 


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)