নিজস্ব প্রতিবেদন: ১২ ডিসেম্বর বুধবার বিশ্বের সবথেকে দামি বাড়ি আন্তিলিয়াতে ঘটা করে হয়েছে মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান। রূপকথায় এই বিয়ের আসরে কে না ছিলেন না সেখানে। বলিউড থেকে হলিউড, কম বেশি প্রায় সব তারকাই উপস্থিত ছিল আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে। আমির খান, শাহরুখ খান, সলমন খান, অমিতাভ বচ্চন, রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিক থেকে শুরু করে এক্কেবারে চাঁদের হাট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে সব থেকে অবাক করা বিষয় ইশা-আনন্দের বিয়ের অনুষ্ঠানে খাবার পরিবেশন করতে দেখা গেল খোদ বিগ-বি অমিতাভ ও আমির খানের মতো ব্যক্তিত্ব। অমিতাভ ও আমিরের এই খাবার পরিবেশনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্য়াল সাইটে। সেই ভিডিওতে তাঁদেরকে ধোকলার মতো নানান ধরনের গুজরাতি খাবার পরিবেশন করতে দেখা যায়। বলা ভালো ইশা আম্বানির বিয়েতে অতিথিদের অমিতাভ, আমিরের এই আপ্যায়ন এক্কেবারেই আম্বানি পরিবারের সদস্যদের মতোই ছিল...



আরও পড়ুন-শ্বশুর-শাশুড়ির উপহার দেওয়া এই নতুন বাড়িতেই হল ইশার প্রথম রিসেপশন, দেখুন বাড়ির অন্দরমহলের ছবি...


এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। জানা যাচ্ছে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি কন্যা ইশার এই বিয়েতে খরচ হয়ছে ৭৫০ কোটি টাকা। প্রসঙ্গত ইশা আনন্দে প্রাক-বিবাহ অনুষ্ঠানে শাহরুখ-গৌরী, প্রিয়াঙ্কা, সলমন, ঐশ্বর্য-অভিষেকদের নাচতেও দেখা যায়।


আরও পড়ুন-রণবীরের পাশে মন খারাপ করে বসেছিলেন, ঠিক কী ঘটেছিল? মুখ খুললেন আলিয়া