নিজস্ব প্রতিবেদন: রণবীর-দীপিকা, রণবীর-আলিয়া, বিরাট-অনুষ্কাদের মতোই বি-টাউনে টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কও প্রায় সবসময়ই স্পটলাইটে থাকে। যদিও টাইগার কিংবা দিশা দুজনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনওই মুখ খোলেননি। আবার কখনও একে অপরের বেড়াতে যাওয়া, রেস্তোরাঁতে খেতে যাওয়া নিয়ে তাঁরা লুকোচুরিও খেলেননি। সম্প্রতি অবশ্য টাইগার-দিশার বিচ্ছেদের খবর পেজ থ্রির শিরোনামে উঠে আসে। তাতে অবশ্য কিছুটা হতাশই হন টাইগার-দিশা জুটির ভক্তরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি প্রকাশ্যেই দিশার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে সরাসরিই টাইগারকে প্রশ্ন করে বসেছেন তাঁর ভক্তরা। ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর পর্বে অনেক সময়ই তারকারা তাঁদের ভক্তদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন। আর সেখানেই এক ভক্ত টাইগার শ্রফকে জিজ্ঞাসা করেন তিনি দিশা পাটানির সঙ্গে ডেট করছেন কিনা? যার উত্তরে টাইগার বলেন, ''মেরি আওকাত নেহি হ্যায়।'' (আমার যোগ্যাতা নেই) আরও এক ভক্ত টাইগারকে প্রশ্ন করেন এই মুহূর্তে তাঁর মহিলা বন্ধুর সংখ্যা কত? উত্তরে টাইগার বলেন, ''Not enough'' (যথেষ্ঠ নয়)।


আরও পড়ুন-ভারতে পাক শিল্পীদের নিষিদ্ধ করা হোক, প্রধানমন্ত্রীর কাছে আবেদন AICWA-এর




সম্প্রতি এক সাক্ষাৎকারে দিশা পাটানিকে প্রশ্ন করা হয় তিনি আর টাইগার কেন অফিসিয়ালি ঘোষণ করছেন না? উত্তরে দিশা বলেন, '' অনেক বছর ধরে চেষ্টায় রয়েছি যাতে ও আমকে ভালো লাগে কিন্তু হচ্ছে না। ভারত ছবিতে আমি স্টান্ট করেছিলাম, ভেবেছিলাম এবার ওর ভালো লাগবে, কিন্তু হলো না। আমরা একসঙ্গে খেতে যাই তার মানে এই নয় যে ওর আমাকে ভালো লাগে। বিষয়টা অনেকের ছবিতেই লাইক দেওয়ার মতোই। ও লাজুক, আমিও আমাদের মাঝে যে বরফ রয়েছে সেটা আর কেউই গলাতে পারছে না। ''


আরও পড়ুন-মেয়েকে গলা টিপে খুন করে আত্মঘাতী জনপ্রিয় অভিনেত্রী