নিজস্ব প্রতিবেদন: শুক্রবারই অনলাইনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য এম্পায়ার’। আর এই সিরিজ রিলিজ করেই সমস্যায় পড়েছে এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম। নিখিল আডবানি প্রযোজিত, এবং শাবানা আজমি, ডিনো মরিয়া, দৃষ্টি ধামি, কুণাল কাপুর, আদিত্য শিল, সাহের বাম্বা, রাহুল দেব-সহ আরও অনেক তারকা খচিত সিরিজ 'দ্য এম্পায়ার'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অ্যালেক্স রাদারফোর্ডের "এম্পায়ার অফ দ্য মোগল: রাইডার্স ফ্রম দ্য নর্থ" এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে অ্যাকশন ড্রামা ফার্গানা উপত্যকা থেকে সমরখন্দ এবং তারপরের সাম্রাজ্যের কাহিনি বলে। এই সিরিজের ট্রেলার ইন্টারনেটে রিলিজ হওয়ার পরপরই আপত্তি ওঠে সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন, Amitabh Bachchan: বার্ষিক আয় দেড় কোটি টাকা! সত্বর বদলি অমিতাভের দেহরক্ষী


ইসলামি হানাদার বাবরকে গৌরবান্বিত করছে, এই অভিযোগেই হটস্টারের বিরুদ্ধে সরব হয়েছিল অনুরাগীরা। তবে, হটস্টার 'দ্য এম্পায়ার' সিরিজের বিরুদ্ধে এই অভিযোগ প্রত্যাখ্যান করে। তারপরেই শুরু হয় হ্যাশট্য়াগ তরজা 'আনইনস্টল হটস্টার'।




তথ্য প্রযুক্তি (Guidelines for intermediaries and Digital Media Ethics Code)আইন, ২০২১- এর অধীনে নিযুক্ত অফিসার সিরিজ সম্পর্কে অভিযোগ পেয়েছিলেন। বাবরকে গৌরবান্বিত করে দেখানো হচ্ছে না, এই দাবিতেই সমস্ত অভিযোগ খারিজ করেন তিনি। এদিকে হটস্টার দাবি করেছে যে ওয়েব সিরিজ ২০১৯-এর   সুপ্রিম কোর্টের রায়কে উল্লেখ করে না। রামলালা বিরাজমানের পক্ষে রায় দিয়ে বলা হয়েছিল যে জায়গাকে বাবরি মসজিদ বলে দাবি করা হয় সেখানে পূর্বে রামের জন্মভূমি ছিল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)