Amitabh Bachchan: বার্ষিক আয় দেড় কোটি টাকা! সত্বর বদলি অমিতাভের দেহরক্ষী

 এমনকী তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে। 

Updated By: Aug 27, 2021, 01:39 PM IST
Amitabh Bachchan: বার্ষিক আয় দেড় কোটি টাকা! সত্বর বদলি অমিতাভের  দেহরক্ষী
অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন:  বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বার্ষিক আয় ১.৫ কোটি টাকা। জানাজানি হতেই পত্রপাঠ বদলি হলেন জিতেন্দ্র শিন্ডে। এমনকী তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে। 

অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসেবে নিযুক্ত ছিলেন মুম্বই পুলিসের কনস্টেবল শিন্ডে। বিগ বি -র দেহরক্ষী হিসেবে গত কয়েক বছর ধরে এই দায়িত্ব পালন করছেন তিনি। সম্প্রতি, রিপোর্টে প্রকাশিত হয়েছে শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তারপরেই মুম্বই পুলিস খতিয়ে দেখছে যে শিন্ডে এই টাকা বিগ বি থেকে টাকা পেয়েছেন নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে।

আরও পড়ুন, Nusrat: ‘Y’ দিয়েই শুরু, যশের সঙ্গে মিলিয়েই সন্তানের নাম দিলেন নুসরত

যদিও জিতেন্দ্র শিন্ডে পুলিস কর্মকর্তাদের জানিয়েছেন, তাঁর স্ত্রীও একটি নিরাপত্তা সংস্থা পরিচালনা করেন। সূত্রের খবর, এই নিরাপত্তা সংস্থা আরও বেশ কয়েকজন সেলিব্রিটি এবং বিখ্যাত ব্যক্তিদের নিরাপত্তা প্রদান করে। শিন্ডে পুলিসকে জানিয়েছে, স্ত্রী তার নামেই নিরাপত্তার ব্যবসা চালায়। জিতেন্দ্রর দাবি, অমিতাভ বচ্চন তাঁকে দেড় কোটি টাকা দেননি।

তবে মুম্বই পুলিসের নিয়ম অনুযায়ী, একজন পুলিসকে পাঁচ বছরের বেশি এক জায়গায় মোতায়েন করা যাবে না। জিতেন্দ্র শিন্ডে ২০১৫ সাল থেকে অমিতাভ বচ্চনের জন্য কাজ করছেন। সিনিয়র একজন এক্স ক্যাটাগরির সিকিউরিটি হোল্ডার। দু'ই কনস্টেবল সব সময় তাঁর সঙ্গেই থাকে। জিতেন্দ্র ছিলেন বচ্চনের অন্যতম প্রিয় দেহরক্ষী। সব জায়গায় তাঁকে অমিতাভের সঙ্গে দেখা গেছে। বর্তমানে জিতেন্দ্রকে দক্ষিণ মুম্বইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.