নিজস্ব প্রতিবেদন: ফিল্মফেয়ার টেকনিশিয়ান অ্যাওয়ার্ডে এ বছরের সেরা কোরিওগ্রাফি অ্যাওয়ার্ড পেলেন ফারহা খান (Farha Khan)। 'দিল বেচারা' (Dil Bechara) ছবির টাইটেল সং এ কোরিওগ্রাফির জন্য এই অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। অ্যাওয়ার্ড পেয়ে খুশি তো হলেনই সঙ্গে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন ফারহা। অ্যাওয়ার্ডের জন্য কৃতিত্ব দিলেন সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)। এই নিয়ে মোট সাতবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতলেন ফারহা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সিরিয়ালের সেটে বন্ধুত্ব গড়িয়েছে পরিণয়ে, দেখে নিন বলিউডের সেলেব 'কাপল'দের


শনিবার এক ইন্সটাগ্রাম পোস্টে নিজের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের (Filmfare Award) ছবি দিয়ে সুশান্তকে উদ্ধৃত করে কিছু কথা লেখেন ফারহা খান। 'দিল বেচারা আমার সাথে সুশান্তের একমাত্র কাজ আর সেটাকেই অনবদ্য করে তুলেছিল সুশান্ত। আমার কোরিওগ্রাফিকে অন্য মাত্রা জুড়ে দিয়েছিল সুশান্ত। আজ এই স্মৃতি আমার কাছে কিছুটা আনন্দের আবার কিছুটা দুঃখেরও বটে।' প্রসঙ্গত, দিল বেচারা ছবি রিলিজের আগেই গত বছর জুন মাসে প্রয়াত হন সুশান্ত। ইনস্টাগ্রাম পোস্টে ছবির নির্মাতা মুকেশ ছাবরাকেও ট্যাগ করে ফারহা ধন্যবাদ জানান। 


আরও পড়ুন: রাতভর গুলির লড়াই; সোপিয়ানে খতম ২ জঙ্গি, শহিদ ১ জওয়ান


 



চলতি সপ্তাহের প্রথম দিকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ঘোষণা হয়। দিল বেচারা ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে মনোনীত হন সুশান্ত সিং রাজপুত। অংরেজি মিডিয়াম ছবির জন্য সেরা অভিনেতা মনোনীত হন ইরফান খান (Irfaan Khan)। গত এপ্রিলে তিনিও প্রয়াত হয়েছেন। এছাড়াও অজয় দেবগন, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও এবং অমিতাভ বচ্চন সেরা অভিনেতার তালিকায় রয়েছেন। ১১ এপ্রিল টিভিতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্প্রচারিত হবে।