সিরিয়ালের সেটে বন্ধুত্ব গড়িয়েছে পরিণয়ে, দেখে নিন বলিউডের সেলেব 'কাপল'দের

| Mar 27, 2021, 20:36 PM IST
1/12

'মিলে জব হম তুম' সিরিয়ালে লিডে অভিনয় করেছিলেন সানায়া ইরানি (Sanaya Irani) ও মোহিত সেহগাল (Mohit Sehgal)। ৭ বছর ধরে চলে তাঁদের প্রেমপর্ব। ২০১৬ সালে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েন সানায়া ও মোহিত। অতিসম্প্রতি পঞ্চম বিবাহবার্ষিকী উদযাপন করেন তাঁরা।

2/12

'কসৌটি জিন্দেগি কে'-র সেটে আলাপ মনীশ গোয়েল (Manish Goel) ও পুনম নারুলার (Poonam Narula)। ২০০২ সালে বিয়ে করেন তাঁরা। দুই সন্তানের মা-বাবা তাঁরা।

3/12

'প্যার কে দো নাম'-র সেটে আলাপ ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta) ও বরখা সেনগুপ্ত (Barkha Sengupta)। ২০০৮ সালে বিয়ে করেন ইন্দ্রনীল ও বরখা। ২০১১ সালে মীরা নামে কন্যাসন্তানের জন্ম দেন।

4/12

'সসুরাল সিমর কা' সিরিয়ালের সেটে আলাপ দীপিকা কাকর (Dipika Kakar) ও শোয়েব ইব্রাহিমের (Shoaib Ibrahim)। তখন দীপিকা বিবাহিত ছিলেন। ২০১৫ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। তার কয়েক দিন পর শো ছেড়ে দেন শোয়েব। দু'জনে বুঝতে পারেন একে অপরকে ছাড়া থাকতে পারছেন না। ২০১৮ সালে ভোপালে বিবাহ সারেন দীপিকা-শোয়েব।    

5/12

'ইয়ে হ্যায় মহব্বতে'র সেটে প্রথম দেখা দিব্যাঙ্কা (Divyanka Tripathi) ও বিবেকের ( Vivek Dahiye)। শরদ মলহোত্রার সঙ্গে একদশকের সম্পর্ক বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন দিব্যাঙ্কা। কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছিলেন বিবেক। ২০১৬ সালে বন্ধুত্ব পরিণতি পায় পরিণয়ে।

6/12

'রামায়ণে' রাম ও সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন গুরমিত (Gurmeet Chaudhary) ও দেবীনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। রিল লাইফের 'কাপল' হয়ে ওঠেন রিয়েলে। ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন  গুরমিত-দেবীনা। 

7/12

'কুটুম্ব' ও 'কিউকিঁ সাস ভি কভি বহু থি' সিরিয়ালে জুটিতে অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি (Hiten Tejwani) ও গৌরী প্রধান (Gauri Pradhan)। ২০০৪ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ২০০৯ সালে যমজ সন্তানের অভিভাবক হন। 

8/12

২০০৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় কাশ্মেরা শাহের (Kashmera Shah)। 'ঔর পাপ্পু পাস হো গ্যায়া' ছবির সেটে কৃষ্ণা অভিষেকের (Krushna Abhishek) সঙ্গে দেখা হয় কাশ্মেরার। তারপর বন্ধুত্ব। ২০১৩ সালে তাঁরা গোপনে বিবাহ সারেন। বেশ কয়েক বছর তা লুকিয়ে রেখেছিলেন তাঁরা। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবা হন।

9/12

'কহিনা ঘর ঘর কি' সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতেন মানব গোহিল (Manav Gohil) ও শ্বেতা কাবাত্রা (Shweta Kawatra)। শ্বেতা ছিলেন ভ্যাম্পের চরিত্রে। এরপর কুসুম সিরিয়ালেও একসঙ্গে কাজ করেন। পর্দার খলনায়িকার প্রেমে পড়েন নায়ক মানব। ২০০৪ সালে বিয়ে করেন। ২০১২ সালে কন্যাসন্তান হয় তাঁদের।    

10/12

একতা কাপুরের 'ঘর... এক মন্দির' সিরিয়ালের সেটে রাম কাপুর (Ram Kapoor) ও গৌতমী কাপুরের (Gautami Kapoor) ভালোবাসার ফুল ফুটেছিল। ২০০০ থেকে ২০০২ সাল পর্যন্ত শোতে অভিনয় করেছিলেন তাঁরা। তার এক বছর পর ভ্যালেন্টাইনস ডে-তে বিয়ে করেন তাঁরা। রাম ও গৌতমী দুই সন্তানের বাবা-মা। 

11/12

'১২/২৪ করোল বাগ'-এ স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন রবি দুবে (Ravi Dubey) ও  সগুণ মেহতা (Sargun Mehta)। তখন থেকে প্রেমের সূত্রপাত। 'নাচ বলিয়ে ৫'-এ হাঁটু মুড়ে সগুণকে বিবাহের প্রস্তাব দেন রবি। ২০১৩ সালে তাঁর বিয়ে সারেন।  

12/12

শক্তি অরোরা (Shakti Arora) ও নেহা সেস্কেনার (Neha Saxena) দেখা হয়েছিল 'তেরে লিয়ে'র। অনস্ক্রিন কাপল ছিলেন তাঁরা। ক্রমে বন্ধু হয়ে ওঠেন তাঁরা। ২০১৬ সালে তাঁদের বিবাহ হওয়ার কথা ছিল। তবে নোটবন্দির জেরে তা আর হয়নি। ব্রেকআপের খবরও আসছিল। তবে ২০১৮ সালে সমস্ত জল্পনা উড়িয়ে বিবাহ সারেন শক্তি ও নেহা।