নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালে অধুনা ভবানির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ফারহান আখতারের। প্রায় ১৭ বছরের সম্পর্কের বাঁধন ছিড়ে আলাদা হয়ে যায় দু'জনের রাস্তা। ফারহান-অধুনার বিচ্ছেদের খবর তাঁর ভক্তদের চমকে দেয় এক সময়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​বিহারে বন্যা দুর্গতদের পাশে অমিতাভ, দিলেন বড় অঙ্কের অনুদান
অধুনা ভবানির সঙ্গে বিচ্ছেদের পর মডেল অভিনেত্রী শিবানি দান্ডেকরের সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান। কিন্তু অধুনার সঙ্গে বিচ্ছেদের পর বিষয়টি নিয়ে সন্তানদের সঙ্গে আলোচনা করাটা খুব একটা সহজ কাজ ছিল না। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই জানান ফারহান।
ফারহান এবং অধুনার দুই মেয়ে সাক্য এবং আকিরা যখন বাবা-মায়ের বিচ্ছেদের বিষয়ে জানতে পারে, সেই মুহূর্ত খুব একটা সহজ ছিল না। সাক্য এবং আকিরা কীভাবে বাবা-মায়ের বিচ্ছেদের বিষয়টি মেনে নেবে, তা জানতেন না তাঁরা।


আরও পড়ুন : হিন্দি গান চালিয়ে জোর নাচছেন নিক, ভাইরাল ভিডিয়ো


শুধু তাই নয়, বাচ্চাদের বোকা ভাবার কোনও কারণ নেই। বাবা-মায়ের সম্পর্কে কেমন, তা খুব সহজেই তারা বুঝতে পারে এবং ধরতে পারে বলেও মনে করেন ফারহান। সেই কারণেই অধুনার সঙ্গে বিচ্ছেদের পর সন্তানদের সেই সম্পর্কে জানানো তাঁর কাছে কঠিন বিষয় ছিল বলেও জানান ফারহান আখতার। পাশাপাশি, বাবা-মায়ের মধ্যে সুস্থ, স্বাভাবিক সম্পর্কই তাঁদের সন্তানদের ভবিষ্যতের চলার সঠিক পথ নির্ধারণ করে দেয় বলেও মন্তব্য করেন 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর অভিনেতা।
প্রসঙ্গত ফারহান আখতারের সঙ্গে বিচ্ছেদের পর দিনো মোরিয়ার দাদা নিকলো মোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অধুনা ভাবানি।