নিজস্ব প্রতিবেদন: ​ক্ষমা চাইতে হবে কঙ্গনা রানাউতকে। কৃষক আন্দোলনের মুখ মাহিন্দ্র কউরকে বিলকিস দাদি বলে চিহ্নিত করায়, কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করলেন পঞ্জাবের জিরাকপুরের এক আইনজীবী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ফের করোনা হানা দিল বলিউডে, আক্রান্ত সানি দেওল


সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, কৃষক আন্দোলন শুরু হলে মাহিন্দ্র কউর নামে ওই বৃদ্ধাকে বিলকিস দাদি বলে চিহ্নিত করেন কঙ্গনা। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে দিল্লির শাহিনবাগে আন্দোলনকারীদের সঙ্গে দেখা যায় বিলকিস দাদিকে। এবার সেই বৃদ্ধার নাম করেই মাহিন্দ্র কউরকে দাগিয়ে দেন কঙ্গনা। যা প্রকাশ্যে আসার পর অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন পঞ্জাবের আইনজীবী হরকম সিং। এরপরই অভিনেত্রীকে পাঠানো হয় আইনি নোটিস।


 




তিনি বলেন, কৃষক আন্দোলন নিয়ে কোনও মন্তব্য করার আগে কিংবা কোনও পোস্ট শেয়ার করার আগে কঙ্গনার আগে সবকিছু খতিয়ে দেখা উচিত ছিল। পঞ্জাবের ভাটিন্ডার বাসিন্দা মহিন্দর কউর তাঁর সারা জীবন কৃষিকাজের সঙ্গে যুক্ত থেকেছেন। তিনি ভাটিন্ডার কৃষক লব সিং নমবরদারের স্ত্রী। তাই মহিন্দ্র কউরকে বিলকিস দাদি বলে দাগিয়ে দিয়ে, তা সামাজিক মাধ্যমে শেয়ার করা কঙ্গনার উচিত হয়নি। অভিনেত্রী যা করেছেন, তা অনভিপ্রেত। বিলকিস দাদির সঙ্গে মহিন্দ্র কউরকে গুলিয়ে ফেলে, নিজের মত প্রকাশ করার জন্য কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে। আগামী এক সপ্তাহের মধ্যে ক্ষমা চাইতে হবে অভিনেত্রীকে।


আরও পড়ুন : আদিত্যনাথের সঙ্গে অক্ষয়ের বৈঠক, জোরদার কটাক্ষ শিবসেনার


আগামী এক সপ্তাহের মধ্যে কঙ্গনা যদি ক্ষমা না চান, তাহলে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করা হবে বলেও স্পষ্ট জানিয়ে দেন আইনদীবী হরকম সিং।


প্রসঙ্গত, শাহিনবাগের বিলকিস দাদির হাতে ১০০ টাকা দিয়ে তাঁকে কৃষক আন্দোলনের মুখ হিসেবে সামিল করা হয়েছে বলে সম্প্রতি মন্তব্য করেন কঙ্গনা রানাউত। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে ফুঁসে ওঠেন ওই আইনজীবী।