ফের করোনা হানা দিল বলিউডে, আক্রান্ত সানি দেওল

নিভৃতাবাসে রয়েছেন অভিনেতা 

Updated By: Dec 2, 2020, 11:41 AM IST
ফের করোনা হানা দিল বলিউডে, আক্রান্ত সানি দেওল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​করোনায় আক্রান্ত হলেন সানি দেওল। নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করে খবর জানান অভিনেতা, সাংসদ।

জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হলেও সানি দেওল উপসর্গবিহীন। তা সত্ত্বেও তিনি নিভৃতাবাসেই রয়েছেন। তবে তিনি সুস্থ রয়েছেন বলেই আশ্বস্ত করেন ভক্তদের। সানি দেওল আরও জানান, গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা যেন প্রত্যেকে সাবধানে থাকেন এবং নিজেদেরকে নিভৃতাবাসে রাখেন।

আরও পড়ুন : বন্ধুত্ব, সম্পর্ক কি সহজে হয়? মুখ খুললেন সলমন খান

সূত্রের খবর, গত কয়েকদিন ধরে হিমাচল প্রদেশের কুলুতে রয়েছেন পঞ্জাবের গুরুদাসপুরের সাংসদ। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ আওয়াস্তি সেই খবর জানান। কুলুতে কাজ শেষ হওয়ার পর মুম্বইতে রওনা দেওয়ার কথা ছিল সানির। তারমধ্যেই সানির করোনা পরীক্ষা করা হলে, রিপোর্ট পজিটিভ আসে বলে জানান হিমাচলের স্বাস্থ্য সচিব। 

সম্প্রতি কাধে অস্ত্রোপচার হয় সানি দেওলের। অস্ত্রপচারের পরই হিমাচলের কুলুর কাছে বাগান বাড়িতে চলে যান বিজেপির অভিনেতা সাংসদ। বাগান বাড়িতে অবসর কাটানোর সময়ই আচমকা তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। তবে অভিনেতা সুস্থ রয়েছেন। ভক্তরা যেন তাঁকে নিয়ে অযথা চিন্তা না করেন বলে পরামর্শ দেন বছর ৬৪-এর এই অভিনেতা।

.