নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলন নিয়ে রিহানার টুইটের পর উত্তাল প্রায় গোটা দেশ। ভারতের নিজস্ব বিষয় নিয়ে মার্কিন পপ তারকা (Rihanna) কেন মন্তব্য করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন নিয়ে বুধবার গোটা দিন ধরে কঙ্গনা যখন একের পর এক টুইট করছেন, সেই সময় দেশের একাধিক তারকা বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেন। কৃষক আন্দোলনের মতো ভারতের নিজস্ব বিষয়ে যাতে বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়ে টুইট করেন শচীন তেন্ডুলকর। শচীনের ওই টুইটের পর সৌরভ গঙ্গোপাধ্যায়, অনিল কুম্বলে, রোহিত শর্মারাও বিষয়টি নিয়ে সরব হন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কৃষকরা যে আন্দোলন (Farmers Protest) শুরু করেছেন, সেই সমস্যার সমাধান প্রয়োজন। কৃষকরা এ দেশের মেরুদণ্ড। ভারতবর্ষের মানুষ নিজেরাই এই সমস্যার সমাধান করতে পারবেন বলে মত প্রকাশ করেন রোহিত শর্মা। রোহিতের ওই টুইটের পর তাঁর বিরুদ্ধে পালটা তোপ দাগেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, কৃষকদের উন্নতির জন্য যে আইন নিয়ে আসা হয়েছে, তার বিরুদ্ধে কৃষকরা কেন বিদ্রোহ করবেন? যাঁরা এই গন্ডগোল পাকাচ্ছেন, তাঁরা কৃষক নন, 'জঙ্গি'। 'সন্ত্রাসবাদীদের' তাদের নামে না ডেকে, কেন কৃষক বলে সম্মোধন করা হচ্ছে বলেও রোহিতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে ওঠেন কঙ্গনা (Kangana Ranawat)। সত্যি কথা বলতে আপনাদের এত ভয় কেন বলেও প্রশ্ন তোলেন বলিউড অভিনেত্রী।


আরও পড়ুন : Farmers Protest : 'বিদেশি অপপ্রচারের' বিরুদ্ধে রুখে দাঁড়ান, সরব বলিউড তারকারা


দেখুন...



এদিকে বিদেশি অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ডাক দিয়ে টুইট করছেন একের পর এক বলিউড (Bollywood) তারকা। অক্ষয় কুমার থেকে অজয় দেবগণ, করণ জোহর, কৈলাশ খের, অনুপম খের, লতা মঙ্গেশকররা প্রত্যেকে সরব হন রিহানা, গ্রেটাদের মন্তব্যের বিরুদ্ধে। যে কোনও ধরনের মিথ্যে প্রোপাগন্ডার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেন অক্ষয়, করণরা।


আরও পড়ুন : কৃষকদের সমর্থনে রিহানার ট্যুইট, পপ তারকাকে নিয়ে গান গাইলেন দিলজিৎ


প্রসঙ্গত কৃষক আন্দোলন নিয়ে রিহানার, গ্রেটাদের টুইটের পর তাঁদের সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকর, রিচা চাড্ডা, স্বরা ভাস্কররা। এমনকী, রিহানার টুইটের পর তাঁকে নিয়ে গান বেঁধে ফেলেন দিলজিৎ দোসাঞ্জ। রিহানাকে নিয়ে দিলজিৎ-এর সেই গান প্রকাশ্যে আসার পরই 'গুড নিউজ' অভিনেতার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন নিয়ে দিলিজিৎ এবং কঙ্গনার টুইট, পালটা টুইটে সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম।