নিজস্ব প্রতিবেদন: সুইডিশ পরিবেশবিদ গ্রেটা থানবার্গের কুশপুতুল পোড়ানো হচ্ছে। যাঁরা এই কাজ করছেন, তাঁরা এক কথায় 'বোকা' এবং 'বিরক্তিকর'। গ্রেটার মতো ১৭ বছরের এক কিশোরীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে কীভাবে তাঁর কুশপুতুল পোড়ানো হয়, তা নিয়ে প্রশ্ন তোলেন রিচা চাড্ডা। বলিউড অভিনেত্রী বলেন, বেশ কয়েকজন একযোগে মিলে এক কিশোরীর কুশপুতুল পোড়াচ্ছেন। যে ছবি অত্যন্ত বিরক্তিকর বলে মন্তব্য করেন 'ফুকরে' অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে গ্রেটা থানবার্গ কৃষকদের পাশে দাঁড়াতে গিয়ে যেভাবে টুইট করেন, তার বিরুদ্ধে দিল্লি পুলিসের তরফে দায়ের করা হয় এফআইআর। গ্রেটার বিরুদ্ধে দিল্লি পুলিসের (Delhi Police) তরফে এফআইআর দায়েরের পরপরই সুইডিশ পরিবেশবিদের কুশপুতুল পোড়ানো হয়। ওই ঘটনার ছবি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসে ওঠেন রিচা। যদিও দিল্লি পুলিস পালটা দাবি করে, এফআইআরে কারও নাম উল্লেখ করা হয়নি।


আরও পড়ুন : Farmers' Protest : ভারতকে 'ভাঙার' চক্রান্ত চলছে, Kangana-র দাবিতে তোলপাড়


এদিকে গ্রেটা থানবার্গ, রিহানারা যেভাবে কৃষকদের সমর্থনে মুখ খুলছেন, তা আন্তর্জাতিক চক্রান্তের ফল বলে কটাক্ষ করেন কঙ্গনা রানাউত। ভারতের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে। ভারতকে যাতে ভেঙে ফেলা যায়, সেই চক্রান্ত করা হচ্ছে বলেও অভিযোগ করেন কঙ্গনা। যদিও বিদেশি শক্তি যতই অপপ্রচার চালাক না কেন, সবকিছু রুখে দিয়ে  দেশের একতা বজায় থাকবে। ভারতবর্ষের মানুষ নিজেদের একসূত্রে বেঁধে রাখবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা রানাউত।


আরও পড়ুন : Farmers' Protest : কৃষকদের জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত, মত Salman-র


প্রসঙ্গত, কঙ্গনা রানাউত যখন রিহানার বিরোধিতা করে মার্কিন পপ তারকার একের পর এক বিকিনি ছবি শেয়ার করেন, সেই সময় নেট নাগরিকদের কেউ কেউ ক্ষেপে যান বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। কঙ্গনাকে স্মৃতিভ্রষ্ট্র বলে কটাক্ষ করেন অনেকে। এমনকী, কঙ্গনা কীভাবে রিহানার বিকিনি ছবি শেয়ার করে আন্তর্জাতিক পপ তারকার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারেন, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।