জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্যাশন ডিজাইনার রোহিত বলকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। সোমবার সূত্র মারফৎ এই খবর জানা গিয়েছে। আগে থেকেই তাঁর হৃদরোগ রয়েছে এবং ২০১০ সালে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাঁর ইমারজেন্সি অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বহেলকে গত বছরের নভেম্বরে একই হাসপাতালে ভর্তি করা হয়েছিল যেখানে তার দীর্ঘদিনের বন্ধু অর্জুন রামপাল তাকে দেখতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে।


আরও পড়ুন: Parambrata Chatterjee’s Marriage: বিয়ের পর ভবানীপুরে নৈশপার্টি, কোন কোন তারকা এলেন ‘পরমপিয়া’র রিসেপশনে?


তিনি প্যানক্রিয়াটাইটিসেও ভুগছিলেন এবং এই বছরের শুরুর দিকে চিকিৎসার জন্য তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।


আরও পড়ুন: Srabanti Chatterjee: তারাপীঠে শ্রাবন্তী, 'দেবী চৌধুরানী'র শ্যুটের আগে পুজো দিলেন অভিনেত্রী!


তার উজ্জ্বল ডিজাইন এবং বলিউড ক্লায়েন্টদের জন্য পরিচিত, রোহিত বল মূলত কাশ্মীরের বাসিন্দা। বর্তমানে তিনি ভারতের অন্যতম বিখ্যাত ফ্যাশন ডিজাইনার।


সেন্ট স্টিফেন কলেজ থেকে তিনি স্নাতক পাশ করেন। এছাড়াও তিনি দিল্লির NIFT থেকে ফ্যাশন ডিজাইনিং শিখেছেন। পামেলা অ্যান্ডারসন, উমা থুরম্যান, সিন্ডি ক্রফোর্ড এবং নাওমি ক্যাম্পবেলের মতো আন্তর্জাতিক সেলিব্রিটিরা তাঁর ডিজাইন করা পোশাক পরেছেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)