Parambrata Chatterjee’s Marriage: বিয়ের পর ভবানীপুরে নৈশপার্টি, কোন কোন তারকা এলেন ‘পরমপিয়া’র রিসেপশনে?

Parambrata Chatterjee’s Marriage: সোমবার যোধপুরপার্কের বাড়িতে আইনি বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হল। সকালে বিয়ের পর ভবানীপুর হাউজে রিসেপশন পার্টি দেন অভিনেতা। সেখানে হাজির আমন্ত্রিতরা।

Parambrata Chatterjee’s Marriage: বিয়ের পর ভবানীপুরে নৈশপার্টি, কোন কোন তারকা এলেন ‘পরমপিয়া’র রিসেপশনে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার রেজিস্ট্রি ম্যারেজ করেন পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) ও পিয়া চক্রবর্তী(Piya Chakraborty)। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন ‘পরমপিয়া’(Parampiya)। সব মিলিয়ে ২৫ থেকে ৩০জনের উপস্থিতিতেই সম্পন্ন হল বিয়ে।

আরও পড়ুন- Srabanti Chatterjee: তারাপীঠে শ্রাবন্তী, 'দেবী চৌধুরানী'র শ্যুটের আগে পুজো দিলেন অভিনেত্রী!

দুজনেই সেজেছিলেন বাঙালি পোশাকে। পরমব্রত পরেছিলেন গেরুয়া রঙের পাঞ্জাবী সঙ্গে পেস্তা রঙের জহর কোট। পিয়া পরেছিলেন লাল-সাদা কম্বিনেশনের তাঁতের শাড়ি, সঙ্গে জামদানি ডিজাইনের ব্লাউজ, পোশাকের সঙ্গে মানানসই সোনার গয়না। বিয়ের মেনুতে ছিল বাঙালি পদ- কড়াইশুঁটির কচুরি, আলুরদম, পোলাও, মাছের কালিয়া, মাংস, চাটনি ও নকুড়ের সন্দেশ। 

আরও পড়ুন- Parambrata Chatterjee’s Marriage: রেজিস্ট্রির পর মুখ খুললেন পরমব্রত, ‘বুড়ো বয়সে বিয়ে করলে...’

বিয়ের পরেই বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখা যায় পিয়াকে। আসলে তিনি গিয়েছিলেন রিসেপশন পার্টির জন্য রেডি হতে। এর কিছুক্ষণ পরেই বাড়ি থেকে বেরিয়ে ভবানীপুর হাউজে যান পরমব্রত চট্টোপাধ্যায়। রিসেপশনে পরমব্রত পরেছিলেন সাদা ধুতি পাঞ্জাবি, সঙ্গে নীল রঙের জহর কোট। অন্যদিকে পিয়া পরেছিলেন আকাশী রঙের সিল্কের শাড়ি। দুজনে আলাদা আলাদাই হাজির হলেন পার্টিতে।

আরও পড়ুন- Parambrata Chatterjee’s Marriage: করোনার দিনগুলোতে প্রেম, যে পথে জুটি ‘পরমপিয়া’...

জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে এদিন অভিনেতা বলেন, ‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হল, এখন এর বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি’। বিয়ের মতো রিসেপশন পার্টিতেও সেভাবে টলিউডের তারকাদের উপস্থিতি চোখে পড়েনি। এদিনের পার্টিতে হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বিজনেস পার্টনার প্রযোজক-পরিচালক অরিত্র সেন, অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, অভিনেত্রী অনুশা বিশ্বনাথন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.