নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিস। প্রিয়াঙ্কা সিংয়ের পাশাপাশি রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিতসক তরুণ কুমারের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে এফআইআর। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেনসের অধীনে প্রিয়াঙ্কা সিং এবং ওই চিকিতসকের বিরুদ্ধে এফাইআর দায়ের করা হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, মুম্বইয়ের ব্যান্দ্রা থানায় ৪২০, ৪৬৪,৪৬, ৪৬৬,৪৬৮,৪৭৪,৩০৬, ১২০-র বি এবং ৩৪-এর ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।


চিকিতসকের পরামর্শ ছাড়াই সুশান্তকে ওষুধ দেওয়া শুরু করেন প্রিয়াঙ্কা সিং এবং তাঁকে সাহায্য করেন ওই চিকিতসক। এই অভিযোগেই সোমবার মুম্বই পুলিসের দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী। সোমবার অভিযোগ দায়েরের পর মঙ্গলবার এফআইআর দায়ের করা হয় প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে। এসবের পাশাপাশি প্রিয়াঙ্কা সিং তাঁর শ্লীলতাহানি করেছেন বলেও অভিযোগ দায়ের করেন রিয়া চক্রবর্তী।


আরও পড়ুন : কঙ্গনার বিরুদ্ধে 'দেশদ্রোহের' মামলা দায়ের করল শিবসেনা


রিয়ার দাবি, প্রিয়াঙ্কা সিং এবং তরুণ কুমার জাল প্রেসক্রিপশন তৈরি করে সুশান্তকে ওষুধ খাওয়ানো শুরু করেন। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সুশান্তের পারিবারিক আইনজীবীর তরফে কোনও মন্তব্য করা হয়নি।


আরও পড়ুন : বিনা প্রেসক্রিপশনে ওষুধ! সুশান্তের দিদি প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ রিয়ার


তবে সম্প্রতি সুশান্ত এবং তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের একটি হোয়াটস অ্যাপের কথপোকথন প্রকাশ্যে আসে। যেখানে সুশান্তকে মানসিক অবসাদ কাটানোর জন্য লিব্রিয়াম, নেক্সিটোর মতো একাধিক ওষুধ খাওয়ার পরামর্শ দেন প্রিয়াঙ্কা। রিয়া অভিযোগ করেন, প্রিয়াঙ্কা যে ওষুধগুলি খাওয়ার পরামর্শ সুশান্তকে দেন, সেগুলি চিকিতসককে না দেখিয়েই অভিনেতার দিদি দেওয়া শুরু করেন। প্রিয়াঙ্কা নিজের মতো করে এক বন্ধু চিকিতসকের সঙ্গে পরামর্শ করেই ওই ওষুধগুলি সুশান্তকে দেওয়া শুরু করেন বলে অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।