বিনা প্রেসক্রিপশনে ওষুধ! সুশান্তের দিদি প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ রিয়ার

রাম মনোহর লোহিয়া হাসপাতালের এক চিকিতসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 04:56 PM IST
বিনা প্রেসক্রিপশনে ওষুধ! সুশান্তের দিদি প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ রিয়ার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তীকে জোর কদমে জিজ্ঞাসাবাদ শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। স্যামুয়েল মিরান্ডা, সৌভিক চক্রবর্তীর পাশাপাশি আর কাকে দিয়ে সুশান্তের জন্য রিয়া মাদক আনাতেন! এমন প্রশ্ন যখন করা হচ্ছে অভিনেত্রীকে। রিয়াকে জিজ্ঞাসাবাদের সময় এবার প্রকাশ্যে এল নয়া খবর।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে মাদক যোগ: NCB-র জিজ্ঞাসাবাদে বলিউডের প্রথম সারির তারকাদের নাম নিলেন রিয়া?

রিপোর্টে প্রকাশ, সুশান্ত সিং রাজপুতের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রিয়া চক্রবর্তী। প্রিয়াঙ্কার পাশাপাশি সুশান্তকে তাঁর দিদি যে চিকিতসকের ওষুধ দিয়েছিলেন প্রেসক্রিপশন ছাড়া, তাঁর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন রিয়া। জানা যাচ্ছে, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিতসক তরুণ কুমারের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেন রিয়া। টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইনসের বেশ কয়েকটি ধারায় রাম মনোহর লোহিয়া হাসাতালের ওই চিকিতসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ অভিনেত্রীর

রিয়া দাবি করেন, ৮ জুন সুশান্তের বাড়ি ছাড়ার আগে অভিনেতার সঙ্গে তাঁর ঝগড়া শুরু হয়। দিদি প্রিয়াঙ্কার পাঠানো প্রেসক্রিপশন অনুযায়ী তিনি ওষুধ খাবেন। অন্য কোনও ওষুধ খাবেন না বলে রিয়াকে জানান সুশান্ত। এরপরই তাঁদের দুজনের মধ্যে মতবিরোধ শুরু হয়। তখনই রিয়াকে তাঁর বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলেন সুশান্ত। অভিযোগে এমনই দাবি করেন প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী।

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়ির পার্টিতে রমরমিয়ে বসে মাদকের আসর? ধৃতদের জেরায় বড় দাবি প্রকাশ্যে!

সম্প্রতি সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের একটি চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে সুশান্তের মানসিক অস্থিরতা এবং অবসাদ নিয়ে কথা বলতে দেখা যায় প্রিয়াঙ্কা সিংকে। এমনকী, সুশান্তকে বেশ কয়েকটি ওষুধ খাওয়ার পরামর্শ দেন প্রিয়াঙ্কা। যার মধ্যে লিব্রিয়াম, নেক্সিটোর মতো ওষুধ রয়েছে। যেগুলি মানসিক অবসাদের পাশাপাশি মদ্যপান রুখতেও কাজে দেয় বলে জানা যায়। এমনকী, প্রিয়াঙ্কা তাঁর পরিচিত চিকিতসকের সঙ্গে কথা বলেই ভাইয়ের জন্য ওই ওষুধের প্রেসক্রিপশন হোয়াটস অ্যাপ মারফত পাঠান বলেও সংশ্লিষ্ট চ্যাট থেকে প্রকাশ্যে আসে।

.