নিজস্ব প্রতিবেদন : যৌন হেনস্থার অভিযোগে এফআইআর দায়ের করা হল বলিউডের বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্রর বিরুদ্ধে। ছোটটা সিমলা থানায় তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। শিগগিরই অভিযোগকারিনীর বয়ান রেকর্ড করা হবে বলেও জনা যাচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রাজ-শুভশ্রীর মিলনের দিনই সম্পর্ক ভাঙল এই সেলেব জুটির


অভিনয়ের নাম করে তুতো বোনের সঙ্গে অশালীন ব্যবহার করেছেন জিতেন্দ্র। তাঁর শ্লীলতাহানিও করা হয়েছে বলে সম্প্রতি অভিযোগ করেন জিতেন্দ্রর এক বোন।


তাঁর অভিযোগ, কিশোরী বয়সে তাঁর উপর যৌন নির্যাতন চালিয়েছেন জিতেন্দ্র। অভিনয় করানোর নাম করে সিমলার হোটেলে নিয়ে গিয়ে নাকি তাঁর উপর যৌন নির্যাতন চালানো হয়েছে। যা শুনে অত্যন্ত আহত হন জিতেন্দ্রর ওই তুতো বোনের বাবা-মা। কিন্তু, ওই সময় একজন প্রতিষ্ঠিত অভিনেতা হিসেবেই পরিচিত ছিলেন জিতেন্দ্র। এবং, পুলিস, প্রশাসনের পদস্থ আধিকারিকদের সঙ্গেও তাঁর সম্পর্ক ছিল জবরদস্ত। সেই কারণেই তখন জিতেন্দ্রর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে দাবি করেন ওই মহিলা।


আরও পড়ুন : শাকিলা হচ্ছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা


তবে ৪৭ বছর আগে ওই মহিলার (তখন কিশোরী) উপর যৌন নির্যাতন হলেও, তখন কেন অভিযোগ দায়ের করা হয়নি, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। পাশাপাশি জিতেন্দ্রর বিরুদ্ধে ওঠা যৌন নির্যাতনের সমস্ত অভিযোগ নস্যাত করে দিয়েছেন অভিনেতার আইনজীবী।