নিজস্ব প্রতিবেদন:  বলিউড থেকে টলিউড, আপাতত বিয়ের মরশুম চলছে সর্বত্র। বি-টাউনে সোনম কাপুর, নেহা ধূপিয়া তো টলি পাড়ায় রাজ-শুভশ্রী গাঁটছড়া বাঁধছেন অনেকেই। শুক্রবার রাতে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। দীর্ঘদিনের বান্ধবী সনিয়া কাপুরের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হলেন হিমেশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বছর জুন মাসে প্রথম স্ত্রী কোমলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় হিমেশ রেশমিয়ার। ২২ বছরের বিবাহিত জীবনে হিমেশ-কোমলের একটি ছেলেও রয়েছে, যার নাম স্বয়ং। প্রসঙ্গত, সনিয়া কাপুরের সঙ্গেও হিমেশ রেশমিয়ার সম্পর্ক বহুদিনের। তাঁরা লিভ-ইন রিলেশনসিপে ছিলেন গত ৯ মে সোনমের বিয়ের ঠিক পরের দিনই ছিল হিমেশ-সোনিয়ার মেহেন্দি। যদিও তাঁদের বিয়ের বিষয়ে পরিবারের আত্মীয়-স্বজন ছাড়া বিশেষ কেউ জানত না। উপস্থিত ছিল হিমেশের একমাত্র ছেলে 'স্বয়ং'। আজ শনিবার রাতেই রয়েছেন বিয়ের রিসেপশন পার্টি।


সনিয়ার সঙ্গে বিয়ে নিয়ে হিমেশ রেশমিয়া বলেন, ''জীবনের এই নতুন যাত্রায় আমি খুশি। সনিয়া খুব ভালো মেয়ে। আমরা একে অপরকে নিঃস্বার্থভাবে ভালোবেসে এসেছি। ''  একইভাবে সনিয়া কাপুর বলেন, '' হিমেশ খুব ভালো একজন মানুষ এবং ও আমার জীবন। ও আমার পৃথিবী। ওর সঙ্গে নতুন জীবন শুরু করে পেরে আমি খুব খুশি। ''




আরও পড়ুন-'রাজ'বধূ হলেন শুভশ্রী, দেখুন বিয়ের সব ভিডিও