নিজস্ব প্রতিবেদন: অবশেষে প্রকাশ্যে এল 'ড্রিমস' মিউজিক অ্যালবাম থেকে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম গান 'আনজানা'। হিন্দি ও ইংরাজি শব্দের মিশেলে এই গান গেয়েছেন মিমি। শুধু গান গাওয়াই নয়, বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই মিউজিক ভিডিয়োতে বাজিমাত করেছেন সাংসদ, অভিনেত্রী তথা গায়িকা মিমি চক্রবর্তী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেন মিমি চক্রবর্তী। চ্যানেলের নাম দেন 'মিমি চক্রবর্তী ক্রিয়েশন'। সাংসদ অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এই ইউটিউব চ্যানেলেই তিনি নিজের গলায় গাওয়া গান প্রকাশ্যে আনবেন। সেই মতোই ২২ সেপ্টেম্বর 'মিমি চক্রবর্তী ক্রিয়েশন' ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিমির গাওয়া গান আনজানা। এই গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিয়োটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। শুনে নিন মিমির গলায় 'আনজানা' গানটি।


আরও পড়ুন-শিশুর উপর নির্মম অত্যাচার, ইউনিসেফ-এর হস্তক্ষেপের আর্জি নোরা ফতেহির



জানা যাচ্ছে 'আনজানা' গানের এই মিউজিক ভিডিয়োটি বিদেশের মাটিতেই শ্যুট করেছেন মিমি। সাংসদ ও অভিনেত্রী হিসাবে সকলের মন জয় করেছেন, এবার যে গায়িকা হিসাবেও মিমি যে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন তা বলাই বাহুল্য। পুজোর আগে মুক্তি পাওয়া মিমির গলায় এই গানই এবার পুজো মণ্ডপ মাতাবে আশা মিমির অনুরাগীদের। তবে এই প্রথম নয় এর আগে 'মন জানে না' ছবির জন্য 'কেন যে তোকে' গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর গলায়। 


আরও পড়ুন-'গুমনামী'র 'কদম কদম বাড়ায়ে যা' গান প্রকাশে গিয়ে মেট্রোয় চড়লেন প্রসেনজিৎ