নিজস্ব প্রতিবেদন: অভিষেক বচ্চনের থেকে ঐশ্বর্য রাই বচ্চনকে কেড়ে নিতে চয়েছিলেব অভিনেতা ইমরান হাসমি। সম্প্রতি নিজেই নিজের এই ইচ্ছার কথা ফাঁস করেছিলেন অভিনেতা। চমকে গেলেন তো? 'কফি উইথ করণ'-এর চতুর্থ সিজনে এসে এমনটাই মন্তব্য করেছিলেন ইমরান। সম্প্রতি ভাইরাল হয়েছে ইমরানের সেই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেবারই প্রথম করণের এই শো-তে আসেন ইমরান। করণ তাঁকে প্রশ্ন করেন অন্যান্য তারকাদের থেকে কোন জিনিসটা তিনি কেড়ে নিতে চান? উত্তরে ইমরান জানান, অভিষেক বচ্চনের থেকে তাঁর স্ত্রী অর্থাৎ ঐশ্বর্য রাই বচ্চনকেই কেড়ে নিতে চান তিনি। তবে শুধু অভিষেকের কাছ থেকেই নন, ইমরানের উত্তরে দেখা যায় সব তারকাদের থেকেই তাঁদের বান্ধবী বা স্ত্রীকে কেড়ে নিতে চান ইমরান। রণবীর কাপুরের থেকে তাঁর বান্ধবীদের, সইফ আলি খানের থেকে করিনাকেও কেড়ে নেওয়ার কথা বলেছিলেন অভিনেতা। অবশ্য যে কারণে তাঁর এই মজাদার উত্তর তার ফল অবশেষে পেয়েই যান ইমরান। অর্থাৎ অনুষ্ঠানের শেষে বিশেষ উপহারটা ইমরানের হাতেই তুলে দেন করণ।  সম্প্রতি ভাইরাল হয়েছে ইমরান হাসমির সেই 'কফি উইথ করণ'-এর সিজন ৪ এর ভিডিয়োটি।


আরও পড়ুন-ল্যাকমে ফ্যাশান উইক: শীঘ্রই মা হতে চলেছেন, বেবি বাম্প নিয়ে র‍্যাম্পে লিসা হেডেন



তবে অনুষ্ঠানের চমক শুধু এতেই শেষ নয়। ওই একই দিনে ইমরান মন্তব্য করেছিলেন ঐশ্বর্যকে তাঁর 'মেকি' বলে মনে হয়। বিশ্বসুন্দরীর সৌন্দর্যকে 'প্লাস্টিক' বলেও কটাক্ষ করেছিলেন ইমরান। 


আরো পড়ুন-৫৬ তেও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'বুম্বাদা'র শরীরচর্চার ভিডিয়ো