৫৬ তেও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'বুম্বাদা'র শরীরচর্চার ভিডিয়ো

তার প্রতিফলনও পাওয়া গিয়েছে ছবিতে।

Updated By: Aug 22, 2019, 06:01 PM IST
৫৬ তেও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'বুম্বাদা'র শরীরচর্চার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা হিসাবে প্রায় ৩০ বছর পার করে ফেলেছেন। অভিনেতা হিসাবে একটা অধ্যায় পেরিয়ে এসেছেন বললেও ভুল হয় না। ১৯৬৮ সালে বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পরিচালনায় 'ছোট্ট জিজ্ঞাসা' ছবি দিয়ে শুরু পরে ১৯৮৩ সালে বিমল রায়ের পরিচালনায় প্রথম নায়ক হিসাবে আত্মপ্রকাশ করেন। তারপর 'অমর সঙ্গী' থেকে শুরু করে ধীরে ধীরে কেরিয়ারের একের পর এক হিট ছবি দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরবর্তীকালে 'অটোগ্রাফ', 'জাতিস্মর', 'বাইশে শ্রাবণ', 'প্রাক্তন'-এর মত ছবিতেও অসাধারণ অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। প্রথম থেকেই একটু একটু করে নিজেকে ভেঙে আবার গড়ে তুলেছেন। তার প্রতিফলনও পাওয়া গিয়েছে ছবিতে।

খুবই অল্প বয়সে অভিনয়ে এসেছে। তবে এখন বয়স বেড়ে ৫৬। তবে এই বয়সেও তাঁর ফিটনেস অন্যান্য তারকাদের কাছে রীতিমত ইর্ষার বিষয়। কিন্তু কীভাবে এত ফিট থাকেন বুম্বাদা? উত্তর লুকিয়ে আছে তাঁর নিয়মিত শরীরচর্চার মধ্যেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের শরীরচর্চার ভিডিয়োতে তার প্রমাণ মেলে। নিজের ইনস্টাগ্রাম পেজে শরীরচর্চার একটি ভিডিয়ো শেয়ার করেছেন বুম্বাদা। ভিডিয়োতেই স্পষ্ট দেখা যাচ্ছে শরীরচর্চার পেছনে বেশ অনেকটা পরিশ্রমই করেন তিনি। তাঁকে প্রেরণা দেওয়ার জন্য তাঁর ট্রেনারকে ধন্যবাদও জানিয়েছেন প্রসেনজিৎ। 

আরও পড়ুন-ছেলেবেলার ছবি শেয়ার, প্রকাশ্যেই তাপসীর সঙ্গে ঠাট্টা অনুরাগ ও ভিকির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ভিডিয়ো দেখে প্রশংসা না করে থাকতে পারেননি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। কমেন্ট করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়, যশ দাশগুপ্ত সহ আরও অনেক তারকাই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'গুমনামি' ছবির ট্রেলার। ছবিতে নেতাজি সুভাষচন্দ্র বসুর ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আপাতত এই ছবিতে তাঁর অভিনয় নিয়েই বেশ চর্চায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-জেলের অন্ধকার থেকে আলোর দিশা দেখাচ্ছেন, নাইজেলই উদাহরণ, মত মানালির

.