নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) সমর্থন করায় মারধর করা হল আর জে প্রীতম সিং এবং তাঁর বাবা-মাকে। সম্প্রতি এমনই অভিযোগ করা হয় বিগ বিসের প্রাক্তন প্রতিযোগীর তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি প্রীতম সিং একটি অভিযোগ দায়ের করেন নাগপুরের কপিল নগর থানায়। প্রীতম (Pritam Singh) অভিযোগ করেন, বাবার অবসরের পর তিনি একটি খাবারের দোকান শুরু করেন নাগপুরে। বাবা-মায়ের সঙ্গে একযোগে তিনি ওই খাবারের দোকান চালাতে শুরু করেন। বেশ ভালই চলছিল তাঁদের ব্যবসা। সম্প্রতি কঙ্গনা রানাউতকে সমর্থন করে বেশ কয়েকটি ট্যুইট করেন তিনি। এরপরই করণ তুলি এবং রিচি নামে ২ যুবক তাঁর দোকানে ভাঙচুর চালান বলে অভিযোগ। করণ তুলি এবং রিচি দুজনেই শিবসেনার স্থানীয় কর্মী। কঙ্গনা রানউতকে সমর্থনের জেরেই তাঁর এবং তাঁর পরিবারের উপর করণ তুলি এঅবং রিচি ওই হামলা চালান বলে অভিযোগ। ওই ঘটনার পরপরই প্রীতম স্থানীয় থানায় গিয়ে ২ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।


আরও পড়ুন : ''আগে আমার চোখে হারাও, তবে তো ক্লিভেজ...'', Sreelekha-র কথায় গুঞ্জন


 




Culprits who physically assaulted me vandalized my shop abuse me n my parents in front of everyone Karan tuli n his Paltu Richi sethi my life is in danger .I have done my police complaint.this happened only becoz I supported #KanganaRanaut @aajtak @Republic_Bharat @timesofindia pic.twitter.com/c5tET6xpaI

— Pritam Singh (@iampritampyaare) December 28, 2020

কপিল নগর থানায় অভিযোগ দায়েরের পরপরই আর জে প্রীতম মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে একটি ট্যুইট করেন। উদ্ধব ঠাকরে যাতে শিবসেনার স্থানীয় কর্মী, সমর্থকদে নজরে রাখেন, সেই আবেদন করেন প্রীতম। টিম কঙ্গনা রানাউতকে সমর্থন করায়, তাঁর উপর যেভাবে হামলার ঘটনা ঘটে, তা একেবারেই ঠিক নয় বলেও মন্তব্য করেন প্রীতম। ২৬ ডিসম্বরের ওই ঘটনার পর প্রীতম নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ট্যুইট করে বিভিন্ন সংবাদমাধ্যমের নজর কাড়েন। পাশাপাশি ওই ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পাশাপাশি বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশের সাহায্যও চান তিনি।