নিজস্ব প্রতিবেদন: ​মৃত্যু হল বিগ বসের প্রাক্তন প্রতিযোগী স্বামী ওমের। গত ৩ মাস ধরে অসুস্থ থাকার পর অবশেষে মৃত্যু হয় বসের ঘরে অন্যতম বিতর্কিত প্রতিযোগী ওমের। গাজিয়াবাদের অঙ্কুর বিহারে আজ সকালে মৃত্যু হয় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর। দিল্লির নিগম বোধ ঘাটে আজই সমাধিস্ত করা হবে স্বঘোষিত এই ধর্মগুরুকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, গত ৩ মাস আগে করনোায় আক্রান্ত হন ওম (Swami OM)। করোনা থেকে সেরে উঠলেও, তাঁর শরীর ভাল ছিল না। করোনা থেকে সেরে ওঠার পর বিশেষ হাঁটাচলা করতে পারতেন না স্বামী ওম। কয়েক মাস ধরে ক্রমাগত অসুস্থ থাকার পর অবশেষে ৩ ফেব্রুয়ারি সকালে মৃত্যু হয় বসের ঘরের এই প্রাক্তন প্রতিযোগীর।


আরও পড়ুন : Farmers' Protest: কৃষকদের সমর্থনে মুখ খুললেন প্রাক্তন পর্নস্টার Mia Khalifa


বিগ বস ১০-এর সিজনে (Big Boss) সলমনের শোয়ে হাজির হন স্বামী ওম। যেখানে বসের ঘরের একাধিক প্রতিযোগীর সঙ্গে বিবাদে জড়ান স্বঘোষিত এই ধর্মগুরু। এমনকী, বিগ বসের ঘরে প্রকাশ্য়ে মূত্রত্যাগের অভিযোগও ওঠে স্বামী ওমের বিরুদ্ধে। যেখানে বসের ঘরের দুই প্রতিযোগী রোহন মেহরা এবং বাণী জে-র দিকে স্বামী ওম কেন প্রস্রাব ছুঁড়ে দেন, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় এক সময়। এমনকী, বসের ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করায় শেষ পর্যন্ত জেলে ভরা হয় স্বামী ওমকে। ওই ঘটনার পরপরই বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয় স্বামী ওমকে।


আরও পড়ুন : Aishwarya-র কোন অভ্যেস অপছন্দ, প্রকাশ্যেই জানান ননদ শ্বেতা


বিগ বসের ঘর থেকে বেরনোর পর একাধিক টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে হাজির হন স্বামী ওম। তিনি বলেন, বসের ঘরে থাকাকালীন তাঁর খাবারে মাদক মেশানোর চেষ্টা করেন অনেকে। এমনকী, সলমন খানকে (Salman Khan) পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের প্রতিনিধি বলেও আক্রমণ করেন স্বামী ওম। পাশাপাশি তাঁকে শেষ করে দেওয়ার চক্রান্ত চলছে বলেও বিভিন্ন সময়ে দাবি করেন স্বঘোষিত এই ধর্মগুরু।