Farmers' Protest: কৃষকদের সমর্থনে মুখ খুললেন প্রাক্তন পর্নস্টার Mia Khalifa

কৃষক আন্দোলন নিয়ে পরপর দুবার ট্যুইট করেন মিয়া 

Updated By: Feb 3, 2021, 12:24 PM IST
Farmers' Protest: কৃষকদের সমর্থনে মুখ খুললেন প্রাক্তন পর্নস্টার Mia Khalifa

নিজস্ব প্রতিবেদন: কৃষক আন্দোলনের সমর্থনে এবার মুখ খুললেন মিয়া খলিফা। আন্দোলনের ছবি শেয়ার করে কৃষকদের পাশে দাঁড়ান প্রাক্তন পর্নস্টার। কৃষক আন্দোলনকে (Farmers Protest) সমর্থন করে পরপর দুবার ট্যুইট করেন মিয়া। যেখানে কৃষক আন্দোলনকে বন্ধ করার জন্য নয়া দিল্লির আশপাশের অঞ্চলে কেন ইন্টারনেট সংযোগ কেটে দেওয়া হয়েছে বলে প্রশ্ন তোলেন মিয়া। পাশাপাশি যাঁরা আন্দোলন করছেন, তাঁরা নিশ্চয়ই কেউ অর্থের বিনিময়ে অভিনয় করছেন না বলেও ক্ষোভ প্রকাশ করেন মিয়া (Mia Khalifa)। ফলে এই আন্দোলনে তিনি সব সময় কৃষকদের পাশে রয়েছেন বলেও ট্য়ুইট করেন এক সময়ের পর্নস্টার।

 

কৃষক আন্দোলনের সমর্থনে মঙ্গলবার ট্যুইট করেন পপস্টার রিহানা (Rihanna)। কৃষক আন্দোলন নিয়ে কেউ কোনও কথা কেন বলছেন না বলে প্রশ্ন তোলেন রিহানা। পরিবেশবিদ গ্রেটা থানবার্গও কৃষক আন্দোলনের পাশে রয়েছেন বলে ট্যুইট করেন। রিহানা এবং গ্রেটার ট্যুইট দেখে ক্ষেপে ওঠেন কঙ্গনা রানাউত। ভারতবর্ষের বাইরের মানুষ যেন কোনওভাবেই এই দেশের নিজস্ব বিষয় নিয়ে কোনও মন্তব্য না করেন, সে বিষয়ে সাবধান করেন কঙ্গনা (Kangana Ranaut)। পাশাপাশি কৃষক আন্দোলনের নাম করে ভারতবর্ষকে ভাঙার চক্রান্ত করা হচ্ছে বলেও রিহানাদের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলিউড 'কুইন'।

আরও পড়ুন : Farmers' Protest: কৃষকদের পাশে দাঁড়ানোয় রিহানাকে ধন্যবাদ Richa-র

কৃষক আন্দোলনের বিরুদ্ধে কঙ্গনা যখন ফুঁসে ওঠেন, সেই সময় রিহানা এবং গ্রেটাকে সমর্থন জানিয়ে তাঁদের পাশে দাঁড়ান রিচা চাড্ডা। কৃষক আন্দোলনের পাশে দাঁড়ানোয় গ্রেটাদের ধন্যবাদ জানান রিচা চাড্ডা থেকে শুরু করে দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকররা। কৃষক আন্দোলন নিয়ে বলিউড (Bollywood) তারকারা যখন রিহানা এবং গ্রেটার পাশে দাঁড়াতে শুরু করেছেন, সেই সময় বিষয়টিকে আরও একধাপ এগিয়ে ট্যুইট করেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা।