নিজস্ব প্রতিবেদন : হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঋষি কাপুর। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের এমনই একটি ভিডিয়ো। অনৈতিক এই ভিডিয়ো নিয়ে এবার হাসপাতাল কর্তৃপক্ষের দিকে আঙুল তুলল ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কীভাবে এমন একটি  ভিডিয়ো ফাঁস হতে পারে। ঋষি কাপুরের মতো কিংবদন্তি একজন অভিনেতার এমন ভিডিয়ো তাঁর পরিবারের অনুমতি ছাড়া কে তুললো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সভাপতি অশোক পণ্ডিত। কে বা কারা এমন একটি ভিডিয়ো তুলেছে, তা নিয়ে ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তদন্তের আবেদন করেছেন FWICE। মনে করা হচ্ছে, ঋষি কাপুর যখন ICU-তে ছিলেন, তখন সেখানে কর্তব্যরত কোনও কর্মীই এমন কাণ্ড ঘটিয়েছেন। 


আরও পড়ুন-ঋষি কাপুরের শেষকৃত্যের আগে নিয়ম পালন করছেন রণবীর কাপুর, ভাইরাল ভিডিয়ো



ঋষি কাপুরের শেষদিনের শেষ মুহূর্তের এই ভিডিয়োতে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশকিছু পরিচালক, প্রযোজককেও দেখা গিয়েছে। ভিডিয়োতে ঋষি কাপুরের মৃত্যুর পর হাসপাতালেই বেশকিছু নিয়মপালন করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে। সেখানে ঋষি কাপুরের শেষকৃত্যের সময় উপস্থিত পুরোহিতকেও দেখা গিয়েছে। 



এদিকে ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের এমন ভিডিয়ো নিয়ে তোলপাড় হতেই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে বিবৃতিতে যে বা যাঁরা এমন ভিডিয়ো অনুমতি না নিয়ে তুলেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে।


আরও পড়ুন-''আমাদের গল্পের এখানেই শেষ হল'', সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট নীতু কাপুরের



এদিকে ভিডিয়োটি নিয়ে শোরগোল হতেই অনেকেই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভিডিয়োটি তুলেও নেন।


আরও পড়ুন-'গত দু'বছর ওনাকে বাবা হিসাবে মেনে এসেছি', ঋষি কাপুরের উদ্দেশ্যে খোলা চিঠি আলিয়ার