নিজস্ব প্রতিবেদন: টিভির ফ্যান্টাসি-ড্রামা সিরিজ হিসাবে গেম অফ থ্রোনসের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এর আগের সিজিনগুলির সুবাদে এইচ বি ও-এর সর্বকালের সেরা টিভি শোয়ের তকমাও পেয়েছে এই শো। সপ্তম সিজিনের প্রায় এক বছর বাদে, অবশেষে রিলিজ হল গেম অফ থ্রোনসের অষ্টম সিজনের ট্রেলার ।মঙ্গলবার ইউটিউবে রিলিজ হওয়া এই ট্রেলার ইতিমধ্যে ভাইরাল হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 ট্রেলারের শুরুতেই আরিয়া স্টার্ক যে প্রতিশোধ নিতে তৈরী, তারই ইঙ্গিত পাওয়া গিয়েছে। তাছাড়া, সম্পূর্ণ টানটান উত্তেজনায় ভরপুর দুই মিনিটের এই ট্রেলারে এই সিজনের অনেক ঘটনার সূক্ষ ইঙ্গিত পাওয়া গেছে। ডেনেরিসের দুই ড্রাগন যে খারাপ শক্তির প্রতিরোধ করতে তৈরী, তাও স্পষ্ট ট্রেলার থেকে। অন্যদিকে, হোয়াইট ওয়াকারদের দলও যে সর্বশক্তি নিয়ে সাত সাম্রাজ্য দখল করতে এগিয়ে আসছে। কিন্তু এত কঠিন পরিস্থিতির মধ্যেও ল্যানিস্টারদের রাণী সারসির খল চরিত্র বজায় থেকেছে। তবে অবশেষে, মানুষ আর হোয়াইট ওয়াকাররা যে অবশেষে মুখোমুখি যুদ্ধে নামতে চলেছে- সেটি নিয়ে উত্তেজিত ফ্যানরা। শেষ পর্যন্ত জয় হয় কোন পক্ষের, 'আয়রন থ্রোনে'র দাবিদার কে হয়, তার জন্য অপেক্ষা করতে হবে আরও মাস দেড়েক।


আরও পড়ুন-নোংরাভাবে শরীরে যত্রতত্র স্পর্শ করেছিল, বিস্ফোরক বাঙালি অভিনেত্রী



এপ্রিলের ১৪ তারিখ থেকে এইচ বি ও-তে দেখা যাবে গেম অফ থ্রোনসের এই শেষ সিজিন। ফাইনাল সিজিনে শেষ অবধি লোহার সিংহাসনে কে বসে, তার জন্য অধির অপেক্ষায় ফ্যানরা। এর মধ্যেই ইউটিউবে ২০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে ট্রেলারটি।


আরও পড়ুন-মত্ত অবস্থায় অত্যাচার করেন স্বামী, অভিযোগ অমিতাভের 'বাগবান'এর পুত্রবধূর