মত্ত অবস্থায় অত্যাচার করেন স্বামী, অভিযোগ অমিতাভের 'বাগবান'এর পুত্রবধূর

অত্যাচারের প্রমাণ স্বরূপ সিসিটিভি ফুটেজ তিনি ইতিমধ্যেই পুলিসের কাছে জমা দিয়েছেন বলেও খবর।

Updated By: Mar 6, 2019, 04:29 PM IST
মত্ত অবস্থায় অত্যাচার করেন স্বামী, অভিযোগ অমিতাভের 'বাগবান'এর পুত্রবধূর

নিজস্ব প্রতিবেদন: মদ্যপ অবস্থায় অত্যাচার করে স্বামী সিদ্ধার্থ সবরওয়াল। সম্প্রতি এমনই অভিযোগ আনলেন 'বাগবান' খ্যাত অভিনেত্রী আরজু গোভিত্রীকর। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে মুম্বইয়ের ওরলি থানায় ওভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। স্বামীর অত্যাচারের প্রমাণ স্বরূপ সিসিটিভি ফুটেজ তিনি ইতিমধ্যেই পুলিসের কাছে জমা দিয়েছেন বলেও খবর।

এমনকি অভিনেত্রী আরজু গোভিত্রীকরের অভিযোগ, তাঁকে তাঁর শিল্পপতি স্বামী সিদ্ধার্থ সবরওয়াল ভোর ৪টের সময় বাথরুমে টেনে নিয়ে গিয়েও মেরেছেন। এই মারধরের ঘটনাটা গত ফেব্রুয়ারি মাসে ঘটে বলে জানিয়েছেন আরজু। আর এর পর থেকেই আরজু গোভিত্রীকর ওরলির একটি অ্যাপার্টমেন্টে আলাদা থাকতে শুরু করেছেন বলে দাবি অভিনেত্রীর। একমাত্র ছেলে আসমান (বয়স ৫)-কেও স্বামী সিদ্ধার্থ তাঁর কাছ থেকে দূরে সরিয়ে রেখেছেন বলেও অভিযোগ করেছেন আরজু। মঙ্গলবার পুলিসের কাছে ছেলের দায়িত্বভার নিতে চেয়ে আবেদনও করেছেন আরজু গোভিত্রীকর।  

আরও পড়ুন-জন্মদিনে ছোট্ট জাহ্নবীর ছবি শেয়ার করলেন সোনম কাপুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

যদিও 'মুম্বই মিরর'কে তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন শিল্পপতি সিদ্ধার্থ সবরওয়াল। তাঁর দাবি, একটি ক্রাইম শোয়ের রিহার্সালের ( মহড়া) সময় আরজু নিজেই নাকি সিদ্ধার্থকে চড় মারতে বলেছিলেন। তবে 'মুম্বই মিরর'-এর তরফে এবিষয়ে আরজি গোভিত্রীকরকে প্রশ্ন করা হলে তিনি এবিষয়ে মুখ খুলতে চাননি। অভিনেত্রীর বক্তব্য ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না।

আরও পড়ুন-জন্মদিনে জাহ্নবী, ফিরে দেখা শ্রীদেবী কন্যার ছেলেবেলার কিছু অদেখা মুহূর্ত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, অভিনেত্রী আরজু গোভিত্রীকর হলেন মডেল অদিতি গোভিত্রীকরের বোন। ২০১০ সালে শিল্পপতি সিদ্ধার্থ সবরওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আরজু। 'বাগবান'-এ অণিতাভ বচ্চনের পুত্রবধূর চরিত্রে অভিনয় করেন তিনি। পাশাপাশি মেরে 'বাপ পহেলে আপ', 'লেটস এনজয়' ছবিতেও দেখা গেছে তাঁকে। এছাড়াও নাগিন, 'এক লেড়কি আনজানি সি' সহ একাধিক হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। 

আরও পড়ুন-বারাণসীতে নিজের জন্মদিন এভাবেই সেলিব্রেট করছেন শ্রীদেবী কন্যা, দেখুন...

.